২৭শে আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

July 11, 2019, 3:21 am

রাজনীতিতে ৫০ বছর পূর্তি দীপংকর তালুকদার এমপি’র

রাংগামাটি জেলা প্রতিনিধি : দীপংকর তালুকাদার এমপি বলেন, যারা পার্বত্য চট্টগ্রামে আমাদের রাজনৈতিক অঙ্গনে জড়িয়ে আছে। তাদের সঙ্গে আমাদের ব্যক্তিগত ঝগড়া বা ঝামেলা নাই। যে ঝগড়া আছে সেটি রাজনৈতিক ঝগড়া। রাজনৈতিকভাবে তাদের সাথে মোকাবিলা করার চেষ্টা করছি। সুতারাং যতদিন পর্যন্ত আওয়ামী লীগ থাকবে। রাজনৈতিকভাবে আওয়ামী লীগ রাজনৈতিক শত্রুদের মোকাবিলা করবে।

শুক্রবার (২২ফেব্রুয়ারি) বিকেলে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গনে রাঙামাটির প্রাক্তন ছাত্রলীগের নেতৃবৃন্দ কর্তৃক আয়োজিত এক সংবর্ধন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি দীপংকর আরও বলেন, আমার রাজনীতির বয়স ৫০বছর চলছে। আরো ৫০বছর যদি বাঁচি সে সময়েও দলীয় নেতা-কর্মীদের ভালবাসা নিয়ে বাঁচতে চাই।

তিনি জানান- এলাকার সাধারণ মানুষ বুঝে, জানে। এজন্য ২০১৮ সালের নির্বাচনে আমাকে রেকর্ড পরিমাণ ভোট দিয়ে বিজয়ী করেছে। এজন্য জীবনে যতদিন বাঁচব ততদিন তাদের জন্য কাজ করে যাবো। তাদের উন্নয়নের জন্য সামনে থেকে নেতৃত্ব দিবো।

আ’লীগের বর্ষীয়ান এ নেতা আরও জানান, এক সময় আ’লীগের নেতা-কর্মীদের মানুষ পাগল বলতো। এরপর বেকুপ বলতো। এখন আ’লীগের গণজোয়ার রুখে দিতে আ’লীগের নেতা-কর্মীদের গুলি করে হত্যা করা হচ্ছে। কিন্তু এ ভাবে আ’লীগের জোয়ার রুদ্ধ করা যাবে না বলে জানান তিনি।

এমপি দীপংকর বলেন- আমার শেষ সময়। দলে এখন অনেক তরুণ নেতা-কর্মীর সৃষ্টি হয়েছে। তারা আগামী দিনগুলোতে নেতৃত্ব প্রদান করবে।

এসময় তিনি মঞ্চে উপবিষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া দলীয় প্রার্থীদের পরিচয় করিয়ে দেন এবং আসন্ন ১৮মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য দলের নেতা-কর্মী এবং সাধারণ মানুষদের প্রতি আহ্বান জানান।

রাঙামাটির সাবেক ছাত্রলীগ নেতা অংসুসাইন চৌধুরীর সভাপতিত্বে এবং শাহ এমরাণ রোকনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন- মহিলা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন রুবেলসহ দলটির স্থানীয় নেতৃবৃন্দ।

Show quoted text

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর