১৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

December 3, 2019, 1:44 pm

উল্লাপাড়ায় বই মেলা পরিদর্শনে তানভীর ইমাম এম পি

বিশেষ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিশ্ব সাহিত্য কেন্দ্রের আয়োজনে চারদিন ব্যাপি ভ্রাম্যমান বই মেলার আজ শনিবাব শেষ দিন।

জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম বেলা সাড়ে এগারোটায় উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিতব্য ভ্রাম্যমান বই মেলা পরিদর্শন করেন। এ সময় তিনি বিভিন্ন সাহিত্যি ও বঙ্গবন্ধুর আদর্শিক জীবনী ও মুক্তি যুদ্ধের বই গুলো মনোযোগ সহকারে দেখেন। শতাধিক লেখকের ১০ হাজারেরও বেশি বই নিয়ে গত বুধবার থেকে বই মেলা শুরু হয়ছে।

বিশ্ব সাহিত্য কেন্দ্রের বিক্রয় কর্মকর্তা মোঃ সোহেল সরকার জানান, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় চারদিনের ভ্রাম্যমান বই মেলায় আইএফআইসি ব্যাংক আর্থিক সহযোগিতায় দেশের সকল জেলা ও উপজেলা পর্যায়ে চলে এই বই মেলা। স্থানীয়ভাবে উপজেলা প্রশাসনের সহযোগীতায় প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮ টা পর্যন্ত এ মেলা চলে। আজ মেলার শেষ দিন হলেও প্রতিদিনের মতই চলবে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের আহবায়ক মুক্তিযোদ্ধা মোঃ গোলাম মোস্তফা,সাবেক উপজলা চেয়ারম্যান এ্যাডঃ মারুফ বিন হাবিব,পৌর মেয়র এস এম নজরুল ইলাম,ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল প্রমূখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর