২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

December 12, 2019, 10:24 pm

বেতন বৈষম্য দূরীকরণসহ ৮ দাবীতে পঞ্চগড়ে স্বারকলিপি

পঞ্চগড় প্রতিনিধিঃ বেতন বৈষম্য নিরসন ও শতভাগ পেনশন চালু সহ ৮ দফা দাবিতে সোমবার পঞ্চগড় জেলা প্রশাসকের মাধ্যম্যে ১১-২০গ্রেডের সরকারী চাকরীজীবি সম্মিলিত অধিকার ফোরাম পঞ্চগড় জেলা একটি স্বারকলিপি প্রদান করেছে।
চাকরীজীবি সম্মিলিত অধিকার ফোরাম তাদের দাবি অনুযায়ী ২০১৫ সালে প্রদত্ত ৮ম পে-স্কেল সংশোধনসহ বেতন বৈষম্য নিরসন ও গ্রেড অনুযায়ী বেতন স্কেলের পার্থক্য সমহারে নিধার্রণ ও গ্রেড সংখ্যা কমানো, এক ও অভিন্ন নিয়োগ বিধি বাস্তবায়ন, সকলপদে পদোন্নতি বা ৫ বছর পর পর উচ্চতর গ্রেড প্রদান,টাইমস্কেল, সিলেকশন গ্রেডপূন:বহালসহ বেতন জৈষ্টতা বজায় রাখা, সচিবালয়ের ন্যায় পদবী ও গ্রেড পরিবর্তন, সকলভাতা বাজার অনুযায়ী সমন্বয়, নিম্ম বেতনভোগীদের জন্য রেশন ও ১০০% পেনশন চালু সহ গ্র্যাচুইটি হার ১টাকা-৫০০ টাকা প্রদান এবং কাজের ধরণ অনুযায়ী পদনাম ও গ্রেড একিভূত করণ।
উক্ত দাবীনামা সহ সোমবার পঞ্চগড় জেলা প্রশাসকের মাধ্যমে স্বারকলিপি প্রধানম,ন্ত্রীর বরাবরে প্রেরণ করা হয়। স্বারকলিপিটি গ্রহন করেন জেলা প্রশাসক পঞ্চগড় সাবিনা ইয়াসমিন। জেলা প্রশাসক তাদরে দাবী নামাসহ স্বারকলিপিটি প্রধানমন্ত্রীর বরাবরে প্রেরণ করবেন বলে নেতৃবৃন্দকে আশ্বস্ত করেন।
স্বারকলিপি প্রদানের সময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সমন্বয়কারী মোঃ আসাদুস জামান বাবু, মোঃ জাকির হোসেন, মোঃ আতাউর রহমান মোঃ হুমায়ুন কবীর, মোঃ বজলুর রশীদ মোঃ রবিউল ইসলাম প্রমূখ।#

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর