২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

December 10, 2019, 11:13 pm

বিএনপি জামায়াত সাম্প্রদায়িক বীষ বাষ্প ছড়িয়ে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় ———–রেলমন্ত্রী সুজন

পঞ্চগড় প্রতিনিধিঃ রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন, বিএনপি জামায়াতের উদ্দেশ্য সন্ত্রাস তৈরি করা, দুনর্ীতি করা। তারা সম্প্রদায়িক বীষ বাষ্প ছড়িয়ে দিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। মানুষের প্রতি যাদের কোন দায়বদ্ধতা নেই। জনগণের মধ্যে বিভেদ ও অশান্তি তৈরি করাই বিএনপি ও জামায়াতের রাজনৈতিক মতাদর্শ। দলের নেতাকমর্ীদের সতর্ক থাকতে হবে সেই অপশক্তি কোনভাবে যেন এদেশের জনগণকে আবার পেছন থেকে ছুরিকাঘাত করতে না পারে।
তিনি গতকাল সোমবার দুপুরে পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে পঞ্চগড় পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন। নতুন কমিটিগুলোতে নেতৃত্বে আসা নেতাকমর্ীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আমাদের প্রধানমন্ত্রীর সন্ত্রাসের বিরুদ্ধে, চাঁদাবাজির বিরুদ্ধে, দুনর্ীতির বিরুদ্ধে, মাদকের বিরুদ্ধে যে দৃঢ় ঘোষণা তা দলের নেতাকমর্ীদের মনে রাখতে হবে। জনগণের সাথে আমাদের সম্পর্ক হবে বিশ্বাসের সম্পর্ক, ভালোবাসার সম্পর্ক। যাতে আমরা ভালোবাসা দিয়ে তাদের হৃদয় জয় করতে পারি এবং তাদের আস্থা অর্জন করতে পারি। কারণ এই সরকারের প্রধান শক্তি এদেশের জনগণ। আমরা জনগণের ক্ষমতায় বিশ্বাসী, আমরা গণতান্ত্রিক ব্যবস্থায় বিশ্বাসী।
এ সময় অন্যান্যদের মধ্যে পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাকিয়া তাবাস্সুম জুঁই, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্বাস আলী, পৌর আওয়ামীলীগের সভাপতি সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এসএম হুমায়ুন কবির উজ্জলসহ জেলা ও পৌর আওয়ামীলীগের নেতাকমর্ীরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর