৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

January 18, 2020, 8:32 pm

শাহজাদপুরে ৩লক্ষাধিক টাকার চোরাই মোবাইলসহ চোর চক্রের প্রধান সিরাজুল আটক

মাহবুবুল আলম, শাহজাদপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধি :-

সিরাজগঞ্জের শাহজাদপুরে বিশেষ অভিযান চালিয়ে ৩ লক্ষাধিক টাকার চোরাই মোবাইল ফোনসহ সংঘবদ্ধ চোর চক্রের প্রধান সিরাজুল ইসলামকে আটক করেছে শাহজাদপুর  থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমানের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (অপাঃ এন্ড কমিঃ)  মোঃ আসলাম হোসেন, এসআই নরুল হুদা সহ পুলিশের একটি দল শাহজাদপুর পৌর সদরের মনিরামপুর বাজারস্থ শাহজাহান সুপার মার্কেটে ফাতেমা টেলিকম, মোবাইল ফোন ও সার্ভিসি সেন্টারে অভিযান চালিয়ে ৩ লক্ষাধিক টাকা মূল্যের ২৪ টি বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোবাইল ফোন ও বেটারি সহ  সংঘবদ্ধ চক্রের প্রধান সিরাজুল ইসলামকে আটক করেন। সিরাজুল ইসলামসহ মোবাইল চোর চক্রের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আজ শুক্রবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।মোঃ সিরাজুল ইসলাম শাহজাদপুর উপজেলার পৌর সদরের দ্বাবারিয়া গ্রামের মৃত রজব আলীর ছেলে।

জানা যায়, সিরাজুল ইসলাম মোবাইল চোরের একটি সংঘবদ্ধ চক্রের সাথে সক্রিয় ভাবে জড়িত। সে দীর্ঘদিন যাবৎ এলাকার বিভিন্ন চোরদের নিকট হতে মোবাইল ফোন কম দামে ক্রয় করে তার ফাতেমা টেলিকম মোবাইল ফোন ও সার্ভিসিং এর দোকানের মাধ্যমে  বিক্রি করে আসছে। এরই এক পর্যায়ে গতমাসে সিরাজুল ইসলাম তার দোকান থেকে বাড়াবিল গ্রামের লবু বিশ্বাসের নিকট একটি চোরাই মোবাইল বিক্রি করে।ঐ মোবাইল ফোনটি চুরি হয়েছে মর্মে শাহজাদপুর থানায় একটি অভিযোগ দায়ের হয়। এর সূত্র ধরেই অভিযান চালিয়ে গতকাল বৃহস্পতিবার রাতে ২৪ টি চোরাই মোবাইলসহ সিরাজুল ইসলামকে আটক করে থানা পুলিশ।

Sent from my Samsung Galaxy smartphone.
বঙ্গবন্ধু স্মৃতি সংসদ এবং বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্রফেডারেশন বাংলাদেশের পৌর কমিটি গঠন।।
সভাপতি মিতুল, সম্পাদক অন্তু

মাহবুবুল আলম,শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : 

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ এবং বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন বাংলাদেশ, শাহজাদপুর পৌর শাখার নতুন কমিটি  গঠন করা হয়েছে। ইমদাদুল হক মিতুলকে সভাপতি, অন্তুু আজমলকে সাধারণ সম্পাদক এবং হাসান ইবনে রেজাকে সাংগঠনিক সম্পাদক করে মোট ১৬ সদস্য বিশিষ্ট নতুন কমিটি অনুমোদন দিয়েছে  সিরাজগঞ্জ জেলা শাখা। বঙ্গবন্ধু স্মৃতি সংসদ এবং বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন বাংলাদেশ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি রিয়াদ রাশেদীন তালুকদার সৌরভ ও সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হাসান জয় স্বাক্ষরিত  সংগঠনের নিজস্ব প্যাডে ৫ ডিসেম্বর এ কমিটির অনুমোদন দেওয়া হয়। 

এ উপলক্ষ্যে শাহজাদপুর উপজেলা শাখা অফিসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনায় বক্তারা বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতার চেতনায় তরুন প্রজন্মকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

Show quoted text

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর