১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

April 1, 2020, 5:35 am

উল্লাপাড়ায় খোলা বাজারে টিসিবি’র ২২৫ মণ পেয়াজ বিক্রি করা হবে


উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় টিসিবি’র পেয়াজ খোলা বাজারে বিক্রির শুভ উদ্বোধন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান। 

শুক্রবার (১৩ ডিসেম্বর) সকালে গুলিস্থান চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফিুজ্জামান জনগণের মধ্যে পেয়াজ বিক্রি করে সরকারী ভাবে টিসিবি’র খোলা বাজারে পেয়াজ বিক্রি’র উদ্বোধন করেন।

প্রতি কেজি পেয়াজ ৪৫ টাকা দরে বিক্রির খবর সাধারন মানুষের মধ্যে ছড়িয়ে পরা মাত্র পেয়াজ কেনার জন্য মানুষের ভিড় জমে যায়,পরে পুলিশ সারি বদ্ধ করে লাইনে দাঁড় করি শুশৃঙ্খল ভাবে পেয়াজ কিনতে সহায়তা করেন। এক দিনে প্রতিজন ২ কেজি করে ৯০ টাকা দিয়ে একবার নিতে পারবেন বলে উল্লেখ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। এ সময় ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুবুর রহমান ভুইয়া,বণিক সমিতির সভাপতি আব্দুল কুদ্দুস, টিসিবির ডিলার অনিক ভ্যারাইটির প্রোফাইটার গৌতম দত্ত, উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান প্রমুখ।

টিসিবি ডিলার গৌতম দত্ত জানান, পেয়াজের দাম বৃদ্ধির কারনে টিসিবি বিভিন্ন দেশ থেকে পেয়াজ আমদানি করে সরকারী ভাবে বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছে । তার ধারা বাহিকতায় উল্লাপাড়ায় টিসিবির ডিলারের মাধ্যমে পেয়াজ বিক্রি করা শুরু হয়েছে। এতে সাধারন ভোক্তারা উপকৃত হবে। তিনি জানান, আমার কাছে মোট ৯ হাজার কেজি পেয়াজ রয়েছে। এই পেয়াজ প্রতিজনকে ২ কেজি করে দিলে প্রায় সাড়ে ৪ হাজার লোকের চাহিদা পূরণ করা যাবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা  জানান, সাধারন ক্রেতাদের সুবিধার্থে উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমামের সহযোগিতায় টিসিবির মাধ্যমে পেয়াজ বিক্রির ব্যবস্থা করা হয়েছে। এতে করে সাধারন ভোক্তারা অনেক উপকৃত হবেন বলে তিনি উল্লেখ করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর