১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

April 2, 2020, 7:53 pm

পঞ্চগড়ে আন্তজার্তিক অভিবাসী দিবস পালিত

পঞ্চগড় প্রতিনিধিঃ দক্ষ হয়ে বিদেশ গেলে, অর্থ সম্মান দুই-ই মেলে’ প্রতিপাদ্য নিয়ে বুধবার পঞ্চগড়ে পালিত হয়েছে আন্তজার্তিক অভিবাসী দিবস।
দিবসটি উপলক্ষে সকালে জেলা প্রশাসন ও জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস যৌথভাবে জেলা প্রশাসকের কাযার্লয় চত্বর থেকে একটি বণার্ঢ্য শোভাযাত্রা বের করা করে। শোভাযাত্রাটি প্রধান সড়ক ঘুরে আবার সেখানে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্রধান নিবার্হী আব্দুল আলীম খান ওয়ারেশী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম। সভায় জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মো. মনিরুজ্জামান, পঞ্চগড় টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. জাহাঙ্গীর আলম, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ আব্দুল হালীম ও সবোর্চ্চ রেমিটেন্স প্রেরণকারীর ভাই মনোয়ার হোসেন দিপু বক্তব্য দেন।
শেষে জেলার সবোর্চ্চ রেমিট্যান্স প্রেরণকারী তিনজন অভিবাসীর স্বজনদের নিকট ও প্রবাসী সন্তানদের চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর