১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

February 28, 2020, 1:15 pm

বেলকুচিতে মাদকসহ বিভিন্ন মামলার আসামী গ্রেফতার

বেলকুচি(সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচিতে সাজাপ্রাপ্ত ও মাদকসহ বিভিন্ন মামলার ৫ আসামীকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার(১৭ জানুয়ারী) রাতে বেলকুচি উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত আসামীরা হলো, আব্দুর রহমান (ছোটগ্যাদা) (৩৩) সে পৌর এলাকার ক্ষিদ্রমাটিয়া গ্রামের মৃত কাঙ্গালের ছেলে। তার নিকট হইতে ১০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।
আজুগড়া গ্রামের আঃ হাকিমের ছেলে ইমদাদুল ওরফে সাজেদুল সাজাপ্রাপ্ত। একই গ্রামের নুরুজ্জামান শেখের ছেলে রমজান আলী (২৯)। বেড়াখারুয়া গ্রামের আবু তালেব মিয়ার ছেলে এনামুল হক (৩০) গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামী। জিধুরী উত্তরপাড়া গ্রামের মতৃ জেলকত প্রামানিকের ছেলে আলমগীর প্রাং (৫৪) গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামী।
বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, শুক্রবার রাতে বেলকুচি উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালানো হয়। অভিযানে ১০০ গ্রাম গাঁজাসহ আব্দুর রহমান ও বিভিন্ন মামলার ওয়ারেন্ট এবং ১ বছরের সাজাপ্রাপ্ত একাধিক মামলার আসামীসহ ৫ জনকে আটক করা হয়।
আসামী আব্দুর রহমান অত্র এলাকার বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে আসছে। তার নামে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে এবং তাকেসহ অন্য আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর