১৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

February 29, 2020, 6:42 am

মুজিববর্ষে মাদ্রাসা সরকারিকরনের দাবি

মো:ওয়াজি উল্যাহ জুয়েল, লক্ষ্মীপুর প্রতিনিধি:
মুজিববর্ষে মাদ্রাসা সরকারিকরনের দাবিতে  বিএমজিটিএ লক্ষ্মীপুুর জেলা শাখার উদ্যেগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১৭ জানুয়ারি) বিকেলে লক্ষীপুর দারুল উলুম কামিল মাদ্রাসায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন বিএমজিটিএ লক্ষীপুর জেলা শাখার সভাপতি মোহাম্মদ আলী। প্রধান আলোচক বিএমজিটিএ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জেলা শাখার সাধারন সম্পাদক ফিরোজ আলম।

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. ওয়াজি উল্যাহ জুয়েল, কেন্দ্রিয় কমিটির সদস্য ফিরোজ কবির।

কাজী হাবীবুর রহমানের উপস্থাপনায় এবং শাহাদাত উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্যদেন জেলা সহ সভাপতি জকি উদ্দিন, জহিরুল ইসলাম মানিক, যুগ্ম সাধারন সম্পাদক কামাল উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক সালা উদ্দিন, কায়েদে আমিন, সহ অর্থ সম্পাদক খিজির হায়াত, দপ্তর সম্পাদক মোহাম্মদ হোসেন, সহ দপ্তর সম্পাদক ফারুক হোসেন, গন সংযোগ সম্পাদক খোরশেদ আলম, ক্রীড়া সম্পাদক শাহাদাত হোসেন আরজু, সাহিত্য ও পাঠাগার সম্পাদক শাহাদাত হোসেন সবুজ, সহ সাহিত্য সম্পাদক আব্দুল মালেক, সহ প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, মহিলা সম্পাদক হাসিনা আক্তার,সহ ক্রীড়া সম্পাদক আকবর হোসেন, জেলা সদস্য মোস্তাক আহমেদ, নুর হোসেন পারভেজ, আনোয়ার হোসেন, গোলাম সারোয়ার, শাখাওয়াত হোসেন, সদর উপজেলা পশ্চিমের সভাপতি শাহেদ আকরাম হোসেন পিন্টু, রায়পুর উপজেলা সভাপতি মো: সেলিম ও সাধারন সম্পাদক শাহাদাত হোসেন, রামগতি উপজেলা সভাপতি মাহতাব আহমেদ সহ আমন্ত্রিত অতিথি

বক্তারা মাদ্রাসা সরকারিকরনে শেখ হাসিনা সরকারের প্রতি আহ্বান জানান।

আলোচনা শেষে জেলা সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ফিরোজ আলম ৩৫ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ জেলা কমিটি ঘোষনা করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর