১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

April 2, 2020, 2:41 am

সিরাজগঞ্জ জেলা বিএনপি’র সম্পাদক আ’লীগ নেতাদের সাথে বনভোজন করায় বিএনপি’র কেন্দ্রীয় কমিটির শোকজ

বিশেষ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের জেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাঈদুর রহমান বাচ্চু আওয়ামী লীগ নেতাদের সাথে ১৪ ফেব্রুয়ারী বনভোজনে অংশ নেয়ার অপরাধে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে বিএনপি’র কেন্দ্রীয় কমিটি।
সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাতে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে বিএনপি’র এই নেতাকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়।
চিঠিতে উল্লেখ করা হয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের কতিপয় দুষ্কৃতকারীর গুলিতে আহত হন জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ ও মহিলা দলের নেত্রী মেরী বেগম।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক পদে থেকে সাঈদুর রহমান বাচ্চু ক্ষমতাসীন দলের ওসব দুষ্কৃতকারীদের সাথে সম্প্রতি বনভোজনে অংশ নিয়ে দলীয় নেতাকর্মীদের অনুভূতিতে আঘাত দিয়েছেন; যা দলীয় শৃঙ্খলা পরিপন্থী। এজন্য সাঈদুর রহমান বাচ্চুর বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না এই মর্মে সাত দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হলো।
এ বিষয়ে সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাঈদুর রহমান বাচ্চু জানান, আমার এলাকার ‘দরগা রোড ওয়েলফেয়ার সোসাইটির’ আয়োজনে গত ১৪ ফেব্রুয়ারি একটি বনভোজনে অংশ নিয়েছিলাম। সেখানে দলমত নির্বিশেষে এলাকার সব শ্রেণিপেশার মানুষ অংশ নেন। এ বিষয়ে জানতে কেন্দ্রীয় কমিটি থেকে আমাকে ফোন করা হয়েছিল। কিন্তু কারণ দর্শানোর নোটিশ এখনও হাতে পাইনি। নোটিশ হাতে পেলে জবাব দেব।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর