১১ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

March 25, 2020, 6:18 am

পঞ্চগড় চেম্বারের ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি সভাপতি শরিফ হোসেন

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ২০২০-২০২২ সালের জন্য ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষনা করা হয়েছে। বুধবার রাতে চেম্বার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিন সদস্যের নির্বাচনী বোর্ডের চেয়ারম্যান অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিক এই কমিটি ঘোষণা করেন। এসময় নির্বাচন কমিশনার মাহফুজার রহমান ও অ্যাডভোকেট এরশাদ হোসেন সরকারসহ নতুন নির্বাচিতরা উপস্থিত ছিলেন।
গত ২২ ফেব্রুয়ারি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির দ্বি-বার্ষিক নির্বাচনে পরিচালকের ১৭ টি পদের বিপরীতে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ১৭ জনকে নির্বাচিত ঘোষণা করা হয়। ২৩ ফেব্রুয়ারি নির্বাচিত পরিচালকদের মধ্যে সভাপতি শরিফ হোসেন, সিনিয়র সহসভাপতি পদে রেজাউল করিম রেজা, সহসভাপতি পদে সহিদুল ইসলাম ও মেহেদী হাসান খান বাবলা এবং ট্রেজারার পদে আব্দুস সামাদ পুলক মনোনয়নপত্র জমা দেন। পাঁচটি পদেই কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় মঙ্গলবার নির্বাচন কমিশন তাদেরকে ওই পদগুলোতে নির্বাচিত ঘোষণা করে পূর্ণাঙ্গ ফলাফল প্রকাশ করে। পরিচালক পদে নির্বাচিত অন্যরা হলেন ইকবাল কায়সার মিন্টু, আব্দুল হান্নান শেখ, আশরাফুল আলম পাটোয়ারী, এটিএম কামরুজ্জামান শাহানশাহ, মোতালেব হোসেন, আব্দুস সবুর সেলিম, হারুন অর রশিদ বাবু, খাজিম উদ্দিন, হারুন অর রশিদ সেলিম, রাওজুল কারিম, খালেকুজ্জামান বকুল, কুদরত-ই-খুদা মিলন।
সংবাদ সম্মেলনে নির্বাচনী আপীল বোর্ডের অ্যাডভোকেট আমিনুর রহমান, পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলম, সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, জ্যেষ্ঠ সহসভাপতি এসএ মাহমুদ সেলিম ও জ্যেষ্ঠ সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ বক্তব্য দেন। পঞ্চগড় চেম্বারের ভাইস প্রেসিডেন্ট মেহেদী হাসান খান বাবলা অনুষ্ঠানটি পরিচালনা করেন। #

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর