১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

April 2, 2020, 8:32 pm

পঞ্চগড় জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি-সম্পাদক পদে আওয়ামীপন্থী সাদা প্যানেল জয়ী

পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড় জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ছয়টি পদে সাদা প্যানেল (আওয়ামী লীগ পন্থী) বিজয়ী হয়েছেন। অপরদিকে নীল প্যানেলের প্রার্থীরা (বিএনপি পন্থী) সহ সভাপতি ও সহ সাধারণ সম্পাদকসহ পাঁচটি পদে নির্বাচিত হয়েছেন। গত বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতি ভবনে বিরতিহীন ভাবে এই ভোট গ্রহণ চলে।
পরে ভোট গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার আইনজীবী অখিল চন্দ্র বর্মণ।
সাদা প্যানেলের (আওয়ামী পন্থী) বিজয়ী প্রার্থীরা হলেন, সভাপতি সরকারি কৌশলি (পিপি) মো. আমিনুর রহমান, সাধারণ সম্পাদক পদে মো. ফজলুল হক, লাইব্রেরী সম্পাদক পদে মো. হুমায়ুন কবীর, লিগ্যাল এইড সম্পাদক পদে মো. জালাল উদ্দীন আহাম্মদ এবং সদস্য পদে মুহাম্মদ কামরুজ্জামান ও মো. মকবুল হোসেন।
নীল প্যানেলের (বিএনপি পন্থী) বিজয়ী প্রার্থীরা হলেন, সহ সাধারণ সম্পাদক মো. আবু সায়েদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. খায়রুল আলম এবং সদস্য পদে মো. আনছারুল ইসলাম ও মো. হাবিব আল-আমীন ফেরদৌস। এছাড়া নীল প্যানেলের সহসভাপতি পদ প্রার্থী মো. গোলাম রব্বানী বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে মোট ১৭৭ জন ভোটারের মধ্যে ১৭৪ জন তাদের ভোটধিকার প্রয়োগ করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর