১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

April 1, 2020, 7:06 pm

রাজারহাটে করোনা সংক্রামক রোধে বিভিন্ন জায়গায় স্প্রে করা হয় 

জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রাম রাজারহাটে, করোনা ভাইরাস জীবানু ধবংস এবং উপজেলার সাধারন মানুষকে সচেতনতা ও নিরাপদে জীবনযাপন করার লক্ষ্যে সাবান দিয়ে নিয়মিত হাত ধোয়ার মাধ্যমে সাধারণ মানুষকে ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের বিষয়ে সচেতন করা হয়েছে এবং করোনা ভাইরাসের ঝুকিরোধ কমিয়ে আনতে শহরকে নিরাপদ রাখতে রাস্তা, অলি, গলিতে স্প্রে করেছে অজয় সমর্থকের তরুনগণ।

২৪ মার্চ মঙ্গলবার বিকালে উপজেলার সোনালী ব্যাংক চত্ত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক ও অলিগলি স্প্রের মাধ্যমে করোনা ভাইরাসের জীবানু সংক্রমণ রোধে সর্বসাধারনের অবগতির জন্য মাইকিং করা হয়েছে। অজয় কুমার সরকারের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে সচেতনতা মূলক বক্তব্য রাখেন রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: যোবায়ের হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ আকলিমা বেগম, রাজারহাট সদর ইউপি চেয়ারম্যান এনামুল হক, চাষী আলহাজ্ব আব্দুস ছালাম মাষ্টার, আলহাজ্ব আবুল কালাম আজাদ মাষ্টার, উপজেলা জাপা আহবায়ক আলহাজ্ব মো: আমজাদ হোসেন, যুবলীগ আহবায়ক কুমোদ রঞ্জণ সরকার, সেনিটেশন উপজেলা কর্মকর্তা আব্দুল লতিফ, যুবলীগ যুগ্ম আহবায়ক ছামিউল ইসলাম, রাজারহাট থানা পুলিশের এএসই মাসুদুর রহমান, পুলিশসদস্য পূর্ণরায় রতন, ব্যবসায়ি আব্দুর রউফ, রাকিবসহ অজয় সমর্থকগণ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর