১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

June 2, 2020, 9:05 pm

কাজিপুরে ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে প্রশাসন

কাজিপুর (সিরাজগঞ্জ)প্রতিনিধি: কাজিপুর উপজেলা পরিষদ ও প্রশাসন চলমান করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ক্ষতিগ্রস্থ নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে। সোমবার উপজেলার বিভিন্ন এলাকায় ১৩৪০ টি পরিবারকে চাউল, মসুরের ডাল, লবন ও সয়াবিন তেল খাদ্য সহায়তা হিসেবে দেয়া হয়। 
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ইউএনও জাহিদ হাসান সিদ্দিকী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, এ কে এম শাহ্ আলম মোল্লা, নিজ নিজ এলাকার ইউপি চেয়ারম্যান, উপজেলা যুবলীগ সেক্রেটারি আলী আসলাম, ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদ, সেক্রেটারি আবু সায়েম তালুকদার, সাবেক যুবলীগ সেক্রেটারি জিয়াউর রহমান স্বাধীন প্রমূখ।
উল্লেখ্য যে, সিরাজগঞ্জ ১ সাংসদ মোহাম্মদ নাসিম ব্যক্তিগত ২ লাখ টাকা ও উপজেলা পরিষদ ৫০ হাজার টাকা খাদ্য সহায়তা তহবিলে প্রদান করে। 
এছাড়াও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বারদের ব্যক্তি উদ্যোগে কাজিপুর সদর ইউপি মাইজবাড়ী ইউপি , চালিতাডাঙ্গা ইউপি, সোনামুখী ইউপি ও গান্ধাইল ইউনিয়নের চা দোকানী ও  রুটি বিক্রেতাকে বাড়িতে খাদ্য সহায়তা  পৌঁছে দেয়। চলমান করোনাভাইরাস জনিত উদ্ভূত পরিস্থিতিতে দোকান বন্ধ রাখার কারণে ক্ষতিগ্রস্থদের এই প্রণোদনা দেয়া হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর