১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

September 26, 2020, 9:17 am

উল্লাপাড়ায় খেলা নিয়ে সংঘর্ষের ঘটনায় আ’লীগের নেতা ও নেত্রী গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি ।

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সোমবার সন্ধায় সংঘর্ষে বাধে মহিলা আ’লীগের নেত্রী ফরিদা খাতুন ও আ’লীগ নেতা আলতাফ হোসেনের গ্রুপের মধ্যে। এ ঘটনায় উভয়ে গুরুত্বর আহত হয়ে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।ঘটনাটি ঘটেছে উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের পূর্ণিমাগাঁতী বাজার এলাকায়।স্থানীয় সূত্রে জানা যায় এক দিন আগে ফরিদা খাতুনের জামাতা ও আলতাফ হোসেনের সাথে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দন্দ্বের সৃষ্টি হয়। সোমার সন্ধায় তাদের মধ্যে বাজারে ঝঁগড়া বাধে। ঘটনার এক পর্যায় তাদের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া শুরু হলে ফরিদা ঘটনাস্থলে আসলে মাথায় আঘাত লেগে গুরুত্বর আহত হয়। এ ঘটনায় জিয়াউর রহমান গুরুত্বর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার পর উভয়কে ভালো চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান। ফরিদা খাতুন পূর্ণিমাগাঁতী ইউনিয়ন মহিলা আ’লীগের সভানেত্রী,অন্য দিকে আলতাফ হোসেন ইউনিয়ন আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক।
এ ঘটনা নিশ্চিত করে পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানান আমার কাছে দু’পক্ষই এসেছিলো। জিয়াউর রহমান হাসপাতাল থেকে ফিরে এসেছে কিন্তু ফরিদা খাতুনের অবস্থা আশঙ্কাজনক। মামলা করার জন্য উভয় পক্ষই সার্টিফিকেট তুলেছে। আমি তাদের ভালো ভাবে চিকিৎসা ও স্থানীয় ভাবে মিমাংসার পরামর্শ দিয়েছি। 
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাশ জানান এ পর্যন্ত কোন পক্ষই আমার কাছে মামালা নিয়ে আসে নাই। মামলা হলে ২৪ ঘন্টার মধ্যে এ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে। তবে বিষয়টি অবজারভেশনের জন্য উপ-পরিদর্শক ইব্রাহিম ও জাহাঙ্গীর আলমকে দায়িত্ব দেওয়া হয়েছে।     

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর