২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

July 10, 2020, 1:32 am

উল্লাপাড়ায় নদীতে গোসল করতে নেমে ১ জনের মৃত্যু ২ জনকে জীবিত উদ্ধার

উল্লাপাড়া প্রতিনিধিঃ  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় করতোয়া নদীতে গোসল করতে নেমে মাহিম হোসেন(১৪) নামের এক জনের মৃত্যু। এ ঘটনায় ২ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। নিহিত মাহিম দূর্গানগড় ইউনিয়নের নতুন দাঁদপুর  গ্রামের আব্দুল মালেকের ছেলে।
ঘটনাটি উপজেলার সলপ ইউনিয়নের সোনতলা সেতুর দক্ষিণে খাঁন সোনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় ঘটেছে। 

ঘটনা সূত্রে জানা যায় মাহিম হোসেন তার ২ বন্ধুকে সাথে নিয়ে করতোয়া নদীতে উল্লেখিত স্থানে রবিবার বিকেল ৫ টার সময় গোসল করতে নেমে পানিতে ডুবে যায়। তাকে উদ্ধার করতে গিয়ে অপর ২ বন্ধুও পানিতে ডুবে যায়।  এ ঘটনায় স্থানিয়রা তাদের উদ্ধারের চেষ্টা করে তাৎক্ষণিক দুর্গানগড় ইউনিয়নের দাদপুর নতুন পাড়া গ্রামের শান্তা ইসলামের ছেলে সোহাগ হোসেন (১৪) ও গোলাম মোস্তফার ছেলে নূরনবী(১৩) নামের ২ জনকে জীবিত উদ্ধার করেন। অনেক খোঁজাখুঁজির পর একই গ্রামের আব্দুল মালেকের ছেলে মাহিম হোসেন নামের ছেলেটিকে উদ্ধার করতে না পেরে উল্লাপাড়া ফায়ার ষ্টেশনকে খবর দেয়।  

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নাদির হোসেন জানান সোনতলা সেতুর পাশে করতোয়া নদীতে পানিতে ডুবে ১ জন নিখোঁজের ঘটনার খবর স্থানীয়দের মাধ্যমে জানতে পারি। তাৎক্ষণিক ফায়ার ষ্টেশনের উদ্ধার কর্মিরা ঘটনাস্থলে পৌছে জাল ফেলে অনেক খোঁজাখুঁজির পরেও নিখোঁজ ছেলেটিকে উদ্ধার করতে পারেনি। পরে ফায়ার সার্ভিস সিভিলডিফেন্স সিরাজগঞ্জের উপ-সহকারী পরিচালক  মুঞ্জিল হকের নেতৃত্বে রাতেই ঘটনাস্থলে রাজশাহী থেকে ডুবারু দল নিয়ে আসেন। ডুবারু দলের সদস্যরা রাত সাড়ে ১১ টা পর্যন্ত উদ্ধার অভিযান পরিচালনা করে নিখোঁজ মাহিম হোসেনের মরদেহ উদ্ধার করেন। দূর্গানগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফছার আলী ও পুলিশ প্রশাসনের উপস্থিতিতে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।   

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর