৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

October 19, 2020, 1:25 am

মাগুরায় ফুটবল খেলা দেখতে গিয়ে মারামারিতে এক দর্শকের মৃত্যু

ওবায়দুর রহমান, মাগুরা প্রতিনিধিঃ মাগুরার মহম্মদপুর উপজেলায় ফুটবল খেলা দেখতে গিয়ে  মারামারিতে জড়িয়ে এলাহি মোল্যা (৪৫) নামের এক দর্শকের মুত্যু হয়েছে। তিনি উপজেলার দীঘা ইউনিয়নের কুমরুল গ্রামের মৃত হাসেম মোল্যার ছেলে।
আজ বুধবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে সাতটা দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে  জানা যায়, কুমরুল মাধ্যমিক বিদ্যালয় মাঠে আজ বিকেলে স্থানীয় ফরিদ ও বাসু দলে সমর্থকদের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় রেফারির একটি বিতর্কিত গোলের সিদ্ধান্ত নিয়ে দুই পক্ষের ৪/৫ জন মারামারিতে জড়িয়ে পড়েন। এতে এলাহী মোল্যা গুরুত্বর আহত হন। পরে তাকে উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সন্ধ্যা সাড়ে সাতটা দিকে তার মৃত্যু হয়।
নিহত এলাহির পরিবারের অভিযোগ তাকে বেধরক পিটিয়ে হত্যা করা হয়েছে। তবে এ ঘটনায় দুই পক্ষের পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে।
মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কাজী আবু আহসান মৃত্যুর ঘটনা নিশ্চিত করেছেন।তিনি বলেন,এলাহীর শরীরে জখমের কোন চিহ্ন পাওয়া যায়নি।
মহম্মদপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস জানান, ময়না তদন্তের জন্য লাশ মাগুরা সদর হাসপাতালে মর্গে পাঠানো হচ্ছে। ময়না তদন্তের  রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ যানা যাবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর