,

রাতে মুখোমুখি সাকিব-মোস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপিএল) সপ্তম ম্যাচে আজ মোস্তাফিজের মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দ্রাবাদ। ম্যাচটি শুরু হবে বাংলদেশ সময় রাত সাড়ে আটটায়।

বাংলাদেশি ক্রিকেট ভক্তদের আইপিএল দেখার মূল আকর্ষন হলো সাকিব-মোস্তাফিজ। তাই এই দুই জনের খেলাকে কেন্দ্র করেই যত উত্তেজনা সবার মাঝে। আইপিএলের এবারের আসরে সম্পূর্ণ নতুন দু্ই দলে দুই বাংলাদেশি তারকা।

সাকিব আল হাসান আইপিএলে দীর্ঘ সাত বছর ধরে কলকাতার জার্সিতে খেলেছেন। পুরো আইপিএলে ক্যারিয়ারে যাদের সাথে ছিল তাদের ছেড়ে এবার নতুন দলের সাথে শুরু সাকিবের পথচলা শুরু। আর নতুন দলের সাথে বেশ দারুণ শুরু করে এই তারকা।

সাকিবকে দলে পেয়ে বেশ আনন্দিত ছিল হায়দ্রাবাদ। দলের ব্যাটিং-বোলিং দুই দিকেই সাকিবে ভরসা ছিল হায়দ্রাবাদের। প্রথম ম্যাচেই সাকিব দলের ভরসার মূল্য দিয়েছেন। দলের জয়ে রেখেছেন অনেক অবদান। প্রথম ম্যাচে ব্যাট করার সুযোগ না পেলেও বল হাতে উজ্জ্বল ছিলেন এই অলরাউন্ডার। ৪ ওভার বোলিং করে মাত্র ২৩ রান দিয়ে তিনি দুইট উইকেট সংগ্রহ করেন।

অন্যদিকে কাটার মাস্টার মোস্তাফিজ অভিষেকের পরে টানা দু্ই বছরই খেলেছিলেন হায়দ্রাবাদের হয়ে। এবার তিনি্ও নতুন ঠিকানায়। এই আসরে মুম্বাইয়ের জার্সি খেলছেন এই পেসার। আর মুম্বাইয়ের বোলিংয়ের গুরুত্বপূর্ণ অংশ তিনি। তবে প্রথম ম্যাচে বেশ ভালো ভাবে জ্বলে উঠতে পারেননি তিনি। ওইদিন ৪ ওভারে কেবল একটি উইকেট পান এই তারকা। সেই ম্যাচে শেষ ওভারের নাটকীয়তায় চেন্নাইয়ের কাছে পরাজিত হয় হায়দ্রাবাদ।

আজকের ম্যাচে মুম্বাই চাইবে নিজেদের প্রথম জয় তুলে নিতে আর হায়দ্রাবাদও চাইবে নিজেদের এগিয়ে নিতে । তাই বলা যায় আজ বেশ জমজমাট একটি ম্যাচ উপভোগ করতে যাচ্ছে বিশ্ব ক্রিকেট ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর