,

কারা কারা যৌন হেনস্থা করেছেন, তালিকা দিলেন শ্রী রেড্ডি

তেলেগুর প্রযোজক থেকে পরিচালক কিংবা অভিনেতা, একের পর একের বিরুদ্ধে বিস্ফোরণ করেছেন দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডি। শ্রী-র তালিকা থেকে বাদ পড়েননি রানা দাগ্গুবতীর ভাই থেকে শুরু করে কোরাতলা শিবা কিংবা সুরেশ বাবু। দক্ষিণী প্রযোজক থেকে পরিচালক কিংবা অভিনেতাদের বিরুদ্ধে যেন বিস্ফোরণ ঘটাচ্ছেন শ্রী রেড্ডি।

দক্ষিণী অভিনেত্রীর সেই বিস্ফোরণের তালিকায় যুক্ত হল আরও বেশ কয়েকটি নাম। যার মধ্যে যেমন রয়েছেন গায়ক শ্রীরাম চন্দ্র, তেমনি রয়েছেন পরিচালক শেখর কাম্মুলাও।

সম্প্রতি সুরেশ বাবুর ছেলে অর্থাত ‘বাহুবলী’ অভিনেতা রানা দগ্গুবতীর ভাই অভিরামের বিরুদ্ধে যেমন সরব হয়েছেন শ্রী, তেমনি পরিচালক কোরাতলা শিবার ‘সেক্স চ্যাট’ও এনেছেন প্রকাশ্যে। আর এবার প্রকাশ করলেন ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত শ্রীরাম চন্দ্রের কীর্তি।

শ্রীরামের সঙ্গে শ্রী রেড্ডির কথোপকথন যখন প্রকাশ্যে আসে, তখন থেকেই তোপ দাগতে শুরু করে বিভিন্ন মহল। শ্রী রেড্ডি যেন শ্রীরামকে তাঁর ‘হট পিক্স’ পাঠান, সে বিষয়েও ওই চ্যাটে জানানো হয়েছে।

পাশাপাশি শেখর কাম্মুলার বিরুদ্ধেও শ্রী রেড্ডি কাস্টিং কাউচের অভিযোগ এনেছেন। শুধু তাই নয়, শ্রী-র বিস্ফোরণের পর শেখর কাম্মুলা কীভাবে তাঁকে ‘হুমকি’ দিয়েছেন, সেই কথাও প্রকাশ করা হয়েছে। তাঁর বিরুদ্ধে করা সমস্ত অভিযোগ যাতে শেখর কাম্মুলা প্রত্যাহার করে নেন, সে বিষয়েও দক্ষিণী অভিনেত্রীকে হুমকি দেওয়া হয়েছে বলে দেখা যায়।

এমনকী, তাঁর চরিত্রের দিকে যেভাবে আঙুল তুলেছেন শ্রী, তা প্রত্যাহার করা না হলে, তিনি আইনি ব্যবস্থা নেবেন বলেও স্পষ্ট জানিয়েছেন।

তেলুগু পরিচালক-প্রযোজক কোনা ভেঙ্কটের বিরুদ্ধেও অভিযোগ করেছেন শ্রী রেড্ডি। কোনা ভেঙ্কট এক সময় তাঁকে গেস্ট হাউজে দেখা করতে বলেন। এবং, ওই গেস্ট হাউজেই ভি ভি ভেঙ্কটের সঙ্গে শ্রী রেড্ডির দেখা করিয়ে দেবেন বলেও আশ্বাস দেন। এবং ওই গেস্ট হাউজেই শ্রী রেড্ডির সঙ্গে সহালীন ব্যবহার করা হয় বলে অভিযোগ। যদিও, শ্রী-র সমস্ত অভিযোগ খারিজ করে দেন পরিচালক-প্রযোজক কোনা ভেঙ্কট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর