,

কাপাসিয়ায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সমীর বনিক, প্রতিনিধি,কাপাসিয়া(গাজীপুর)
গাজীপুরের কাপাসিয়ায় অসহায় দুস্থ্যদের মধ্যে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঈদ সামগ্রী বিতরণ করেছে একটি সামাজিক সংগঠন। উপজেলার রাওনাট বাজার এলাকায় গত শুক্রবার বিকেলে পেশাজীবী কল্যান পরিষদ সংগঠণ নামের ওই প্রতিষ্ঠানটি এ আয়োজন করে। এ সময় অসহায় দুস্থ্যরা ঈদ সামগ্রী পেয়ে উচ্ছসিত হয়েছে। পরে ঈদ সামগ্রী বিতরণের পাশাপাশি দুস্থ্যদের নিয়ে ইফতার করেন সংগঠনের কর্মকর্তারা।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুরের ধলাদিয়া কলেজের ইংরেজী প্রফেসর মো. আব্দুল হান্নান। প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক ও ঢাকাস্থ গাজীপুর সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক শেখ সফিউদ্দিন জিন্নাহ্ এবং উদ্ভোধক ছিলেন, ভূমি মন্ত্রণালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. হাদিস উল্লাহ বেপারী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পেশাজীবী কল্যাণ পরিষদের সভাপতি মো. জসিম উদ্দিন বেপারী, সাধারণ সম্পাদক মো. সাখাওয়াত হোসেন আকন্দসহ সংগঠনের সদস্য ও সমাজের মুরব্বিঘণ।
জানা গেছে, কাপাসিয়ার বিভিন্ন এলাকার পেশাজীবীরা মিলে ২০১৩ সালে একটি সামাজিক উন্নয়ন সংগঠন গড়ে তোলেন। প্রতিষ্ঠার পর থেকে সমাজের অবহেলিত মানুষদের বিভিন্নভাবে সহযোগিতা করে আসছে। তারই ধারাবাহিকতায় এ বছর ঈদুল ফিতরের আনন্দ অসহায় দুস্থ্যদের সাথে ভাগাভাগি করে দিতে যারা এবারের ঈদে একটু সেমাই কিনে খেতে সক্ষম নয়, এদের চাল, ডাল, তেল, সেমাই, দুধ, চিনি হাতে তোলে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর