,

ক্রিকেট খেলায় হেরে যাওয়ায় কুপিয়ে হত্যা

সমীর বনিক,প্রতিনিধি,কাপাসিয়া(গাজীপুর)
গাজীপুরের কাপাসিয়ায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মামুন নামের এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি গত শুক্রবার রাতে উপজেলার আড়াল এলাকায় ঘটে। ঘটনার পর ওই গ্রামের দু’পক্ষের মধ্যে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। নিহত ওই কিশোর একই এলাকার মৃত ফরিদ আহমদের ছেলে। সে এলাকার মেধাবী ক্রিকেটার বলে জানা গেছে। খবর পেয়ে কাপাসিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে একই এলাকার পরিদাস বর্মণের ছেলে শাওন বর্মণকে গ্রেফতার করেছে পুলিশ।
এলাকাবাসী জানায়, আড়াল গ্রামের উঠতি বয়সের কিশোররা মিলে আলাদাভাবে বিভিন্ন এলাকায় গিয়ে ক্রিকেট খেলে আসছে। তারই ধারাবাহিকতায় গত শুক্রবার আড়াল স্কুলের মাঠে দু’পক্ষ প্রীতিম্যাচের আয়োজন করে। খেলায় পরাজিত পক্ষ নিহত মামুনের জন্য বিজয়ী হতে পারেনি বলে আড়াল বাজার এলাকায় ঝগড়ায় লিপ্ত হয়। পরে এলাকাবাসী ঝগড়া মিটিয়ে যার যার বাড়িতে যেতে বলে। কিন্তু বাড়িতে যাবার পথে পূণরায় মামুনের উপর হামলা চালায়ে উপর্যুপুরি ছোড়াকাঘাত করে। এ সময় মামুনের চিৎকারে এলাকাবাসী দৌড়ে এসে উদ্ধার করে পাশর্^বর্তী মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।
কাপাসিয়া থানার ইন্সপেক্টর (অপরাশেন) মনিরুজ্জমান খান বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে এলাকাবাসীকে শান্ত করেছি এবং মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর