,

ফাইল ছবি

প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই

আগামী ৭ জুলাই শনিবার আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র গণসংবর্ধনা কর্মসূচীর তারিখ পুনঃনির্ধারণ করা হয়েছে। পরিবর্তিত তারিখ অনুযায়ী উক্ত গণসংবর্ধনা আগামী ২১ জুলাই শনিবার বিকেল ৩টায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে।

বিশেষ বর্ধিত সভা ॥ আগামী ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচনের চূড়ান্ত প্রস্তুতির অংশ হিসেবে আগামী ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে দলটির বিশেষ বর্ধিত সভা আহ্বান করা হয়েছে। ওইদিন সকাল ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারী বাসভবন গণভবনে এই বর্ধিত সভায় সারাদেশ থেকে আগত আওয়ামী লীগের নেতাদের সামনে আগামী নির্বাচনী প্রস্তুতির চূড়ান্ত দিক-নির্দেশনা প্রদান করবেন দলটির সভাপতি শেখ হাসিনা।

২৩ জুন শনিবার সকাল ১১টায় ডাকা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় সভাপতিত্ব করবেন দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, জাতীয় কমিটি, জেলা/মহানগর ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, দলীয় জাতীয় সংসদ সদস্যরা, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের অন্তর্গত প্রতিটি থানার সভাপতি, সাধারণ সম্পাদক এবং সকল সহযোগী সংগঠনের কেন্দ্রীয় সভাপতি, সাধারণ সম্পাদকগণ উপস্থিত থাকবেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সকলকে বর্ধিত সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্মসূচী ॥ এদিকে আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী। দিবসটি যথাযথ মর্যাদায় পালন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ বিশেষ কর্মসূচী গ্রহণ করেছে। কর্মসূচীর মধ্যে রয়েছে- সকাল ৯টায় ধানম-ি বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে পুষ্পার্ঘ্য নিবেদন, সকাল ১০টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং সংগঠনের নবনির্মিত কার্যালয় ভবন উদ্বোধন। নবনির্মিত কার্যালয় ভবন উদ্বোধন করবেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর