,

কাপাসিয়ায় শিয়ালের মাংস বিক্রির অভিযোগে হোটেল সিলগালা

সমীর বনিক,প্রতিনিধি,কাপাসিয়া (গাজীপুর)
গাজীপুরের কাপাসিয়ায় বীরউজুলী আমতলী বাজারে শিয়ালের মাংস বিক্রির অভিযোগে গত শনিবার বিকেলে একটি হোটেল শিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। হোটেলের মালিক জাহাঙ্গীর ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাকছুদুল ইসলাম জানান, বীরউজুলী আমতলী বাজারের সাগর হোটেলে প্রায় ২ মাস আগে গ্রাহকদের শিয়ালের মাংস খাওয়ানো হয়েছে এমন তথ্য প্রমাণের ভিত্তিতে আমরা সেখানে অভিযান চালাই। হোটেল মালিকের বৈধ কাগজ পত্র আছে কিনা এবং ভিতরের পরিবেশ স্বাস্থ্য সম্মত কিনা তা দেখতে চাইলে তিনি দৌড়ে পালিয়ে যান। তখন হোটেলটি বন্ধ থাকায় তা সিলগালা করে দেয়া হয়। আমরা তাকে ধরতে না পারায় তাকে গ্রেফতার কিংবা দন্ড দিতে পারিনি। তিনি আরো বলেন,পরবর্তী সময়ে সে বৈধ কাগজ পত্র দেখাতে পারলেই হোটেলটি খুলে ব্যবসা করতে পারবে।
জাহাঙ্গীরের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, শিয়ালের মাংস খেলে নানা রোগ বালাই সেরে যায় এমন ধারণা থেকে আমাদের হোটেলে শিয়াল জবাই করে রান্না মাংস লোকজনকে খাওয়ানো হয়। স্থানীয় সাত্তার নামক এক যুবক জানান, ফাঁদ পেতে শিয়ালটিকে ধরা হয়েছিল। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এবং এলাকাবাসী তার এ জঘন্য অপরাধের শাস্তি দাবি করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর