,

আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে মানবন্ধন

পঞ্চগড় প্রতিনিধি॥ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ১৭টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম নৈশ প্রহরী নিয়োগে মুক্তিযোদ্ধা কোটা পূরন না করে দুর্নীতির মাধ্যমে নিয়োগ দেয়ায় অভিযোগে মাববন্ধন পালন করা হয়েছে
নিয়োগ কমিটির বিচার এবং অবৈধ নিয়োগ কমিটি বাতিল ও পুনরায় নিয়োগের দাবিতে আটোয়ারী উপজেলা সদরের ফকিরগঞ্জ-ঠাকুরগাঁও মহাসড়ক বাজারে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মঙ্গলবার এই কর্মসূচি পালন করে পঞ্চগড়ের আটোয়ারীস্থ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সন্তানরা। মানববন্ধনে বিভিন্ন বক্তা আটোয়ারী উপজেলায় ১৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম নৈশ প্রহরী নিয়োগে নিয়োগ কমিটির সভাপতি ও আটোয়ারী ইউএনও’র দুর্নীতির নানা অভিযোগ এনে তা তদন্তের দাবী জানায়। এর আগে মুক্তিযোদ্ধা কোঠায় একমাত্র প্রার্থী হয়েও চাকরি না পাওয়ায় দারখোর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম নৈশ প্রহরী পদে নিয়োগ প্রার্থী আটোয়ারী উপজেলার কাটালী মীরপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা সলিম উদ্দিনের ছেলে সাহিবুল ইসলাম নিয়োগ কমিটির সভাপতি ও আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানাসহ ৫ জনের বিরুদ্ধে গত ৪ জুলাই আদালতে মামলা দায়ের করে ওই নিয়োগের স্থগিতাদেশের আবেদন করেন।
এদিকে তার বিরুদ্ধে কাবিটা, টিআর, আশ্রায়ন প্রকল্প নির্মান, প্রতি খারিজে ৫ হাজার টাকা উৎকোচ আদায়, ভিজিডি, ভিজিএফ কার্ড বয়স্ক, মাতৃত্বকালীন ভাতা কার্ড বিতরনে নানা রকম অনিয়মের অবিযোগ এনে উপজেলা আওয়ামীলীগের নেতৃস্থানীয়রা একটি অভিযোগ প্রধান মন্ত্রী সহ রংপুর বিভাগীয় কমিশনারের নিকট প্ররেন করেন।
অভিযোগকারী আটোয়ারী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এড আনিছুর রহমান বলেন, তিনি ক্ষমতার অপব্যবহার করে একই একই মামলার ধারায় টাকার বিনিময়য়ে দুই রকম রায় দেন।
ওই মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মির্জা সাবদারুল ইসলাম মুক্তা, কমিটি যুগ্ম আহবায়ক আল মামুনুর রশীদ বিপ্লব।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর