,

বঙ্গবন্ধু খুনীদের জন্য দোয়া চেয়ে গ্রেফতার হলেন গোপালপুর আলিয়ার অধ্যক্ষ।

কে,এম,শামীমঃ
টাংগাইল গোপালপুর উপজেলায় মহান বিজয় দিবসে একাত্তর এর বীর শহীদের রুহের মাগফিরাত কামনা অনুষ্ঠানে বঙ্গবন্ধু খুনীদের বেহেস্ত নসীব করার জন্য দোয়া চাওয়ার ঘঠনায় থানা পুলিশ আটক করেছে টাংগাইল জেলা জমিয়াতুল মোদার্রেসীন এর সভাপতি এবং গোপলপুর দাঃ উঃ কামিল মাদ্রাসার অধ্যক্ষ ডঃ ফয়জুল আমীন সরকারকে। প্রত্যক্ষদর্শীরা জানায় আজ শনিবার সকাল আট ঘঠিকায় গোপালপুর উপজেলা মুক্তি যোদ্বা সংসদ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পনের পর একাত্তরের শহীদদের রুহের মাগফিরাত কামনা ও দোয়ার আয়োজন ছিল। উপজেলা প্রশাসন আয়োজিত এই দোয়া অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন গোপালপুর দাঃ উঃ কামিল মাদ্রাসার অধ্যক্ষ ডঃ ফয়জুল আমিন সরকার। অনুষ্ঠানে উপস্হিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ ইউনুছ ইসলাম ঠান্ডু, উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা শারমীন,ওসি হাসান আল মামুন,উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ লতিফ,মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার, জেলা পরিষদের সদস্য আঃ কাদের তালুকদার, ইউ/পি সাবেক চেয়ারম্যান মোঃখাইরুল ইসলাম, টাংগাইল জেলা একাত্তর দালাল নির্মূল কমিটির আহবায়ক এডঃ আব্দুস সালাম, মুক্তি যোদ্বা থানা কমান্ডার এবং গোপালপুর দাঃ উঃ কামিল মাদ্রাসার গভনিংবডির সভাপতি আব্দুস সোবহান তুলাসহ আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ এবং সরকারী কর্মকর্তা কর্মচারী বৃন্দ।
ডঃ ফয়জুল আমীন সরকার বলেন, হে আল্লাহ তুমি পচাত্তরে বঙ্গবন্ধু হত্যাকারী যাদের ফাসি হয়েছে তাদের বেহেস্ত নসীব কর। এই ধরনে বক্তব্যে উপস্হিত সকলেই হতবাক হয়ে যায় এবং উত্তে জনার সৃষ্টি হয় উপজেলা নির্বাহী অফিসার সবাইকে শান্ত করেন। এ প্রসংগে তিনি বলেন তার এ বক্তব্য শুনে নিজের কানকে প্রথমে বিশ্বাস করতে চান নি একই কথা আবার রিপিট করিলে তিনি মনযোগ দিয়ে তা শোনেন।

ওসি হাসান আল মামুন বলেন, ঘঠনাটি সত্যিই হতবাক হওয়ার মত ঘঠনা, ঘঠনার পরপরই তাহাকে আটক করা হয়েছে। উপজেলা চেয়ারম্যান মোঃ ইউনুস ইসলাম বলেন,ডঃ ফয়জুল আমিন সরকারের মত স্বাধীনতা বিরোধী ব্যাক্তিদের কাছ থেকে এমন বক্তব্য অস্বাভাবিক কিছু নয়। আমরা তার দৃষ্ঠান্ত মূলক শাস্তি দাবী করছি।
গোপালপুর দাঃ উঃ কামিল মাদ্রাসার গভনিংবডির সভাপতি থানা মুক্তি যোদ্বা কমান্ডার আব্দুস সোবহান তুলা মিয়া বলেন তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর