,

কাপাসিয়ায় জাতীয় শোক দিবস পালিত

সমীর বনিক,প্রতিনিধি, কাপাসিয়া( গাজীপর)
গাজীপুরের কাপাসিয়ায় গতকাল বুধবার যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শোক র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিকালে উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুহম্মদ শহীদুল্লার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মিজানুর রহমান প্রধান এর পরিচালনায় প্রবীন আওয়ামীলীগ নেতা মরহুম খালেদ খুররমের বাসভবন চত্বরে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি।
উপজেলাব্যাপী বিভিন্ন মসজিদ, মন্দির, উপাসনালয়ে সৃষ্টিকর্তার দরবারে বিশেষ দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়। দোকানপাট, অফিস আদালত ও শিক্ষা প্রতিষ্ঠানসমূহে জাতীয় পতাকা অর্ধনমিত এবং কালো পতাকা উত্তোলন করা হয়। সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা, কোরআন খানী, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাকছুদুল ইসলাম এর সভাপতিত্বে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন স্কুল- কলেজের ছাত্র-ছাত্রীদের মধ্যে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর