,

পলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু’র ৪৩তম শাহাদত বার্ষিকী ও শোক দিবস পালিত

আশরাফুল ইসলাম গাইবান্ধা প্রতিনিধি :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ ১৭ আগষ্ট শুক্রবার গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর আওয়ামী লীগের উদ্যোগে কর্মসূচী পালন করা হয়। এ উপলক্ষে হাসবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা।

হোসেনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজনুর রহমান ময়নুল মাষ্টারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাবু,উপজেলা আওয়ামীলীগের সদস্য ও হোসেনপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু।

আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড.আব্দুস সোবাহান, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম মোস্তফা,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বাবলু, ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি মাসুমা আক্তার মাসুমা,সাধারণ সম্পাদক বাবলি বেগম,ওয়ার্ড আওমীলীগ নেতা ডাঃশাহিন মিয়া, মংলা মন্ডল,আব্দুল লতিফ, ছাত্রলীগ নেতা শাকিউল ইসলাম বাপ্পী প্রমুখ।শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্টে শাহাদত বরণকারীদের আত্মার শান্তি কামনা করে দোয়া পরিচালনা করা হয়।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন অত্র ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য পল্বব মিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর