,

পঞ্চগড়ে ৩দিন ব্যাপী আহমদীয়া মুসলিম জামা’তের যুব সংগঠনের বার্ষিক ইজতেমা শুরু

পঞ্চগড় প্রতিনিধি॥ আহমদীয়া মুসলিম জামা’ত বাংলাদেশের যুব সংগঠনের ৩ দিন ব্যাপী ৪৭তম বার্ষিক ইজতেমা (সম্মেলন) পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের আহমদনগর গ্রামে ১৯ অক্টোবর ২০১৮ সকাল ১১টায় জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলনের মাধ্যমে উদ্বোধন করা হয়।
তিনদিন ব্যাপী বার্ষিক এ সম্মেলনের উদ্বোধন করেন আহমদিয়া মুসলিম জামাত বাংলাদেশের জাতীয় আমির আলহাজ্জ মুবাশে^র উর রহমান এবং যুব সংগঠন বাংলাদেশের প্রধান মুনাদিল ফাহাদ।
পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। এতে বক্তব্য রাখেন সম্মেলনের চেয়ারম্যান মাহবুবুর রহমান, আহমদিয়া মুসলিম জামাত বাংলাদেশের নায়েব আমীর ও মুবাল্লেগ ইনচার্জ মওলানা আব্দুল আউয়াল খান চৌধুরী, যুব সংগঠনের প্রধান মুনাদিল ফাহাদ এবং আহমদিয়া মুসলিম জামাত বাংলাদেশের জাতীয় আমীর আলহাজ্জ মুবাশে^র উর রহমান। যুবকদের উদ্দেশ্যে বক্তাগণ বলেন যুবকরা হচ্ছেন জাতীর মেরুদ-, তাদের সংশোধন ব্যতিরেকে জাতি সমুহের সংশোধন হতে পারে না। আপনারা এমন শান্ত ও আনুগত্যের উত্তম আদর্শ উপস্থাপন করুন যা অন্যের জন্য অনুকরণীয় হয়।
আহমদীয়া মুসলিম জামাতের সদস্য হিসেবে আপনাকে দেশের একজন আদর্শ ও শান্তিপ্রিয় নাগরিক হিসেবে নিজেকে উপস্থাপন করতে হবে। আহমদিয়া মুসলিম জামাত সমগ্র বিশ^ব্যাপী শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছে, এই লক্ষ্যকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমাদের সবাইকে কাজ করতে হবে। এছাড়া আমরা যদি বিশ^ নবীর আদর্শ অনসরণ করে চলি তবে আমরা একটি শান্তিপূর্ণ সমাজ ও দেশ প্রতিষ্ঠা করতে পারব। দোয়ার মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান শেষ হয়।
সম্মেলনের যুবকদের ধর্মীয় বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতা এবং খেলাধুলার আয়োজন করা হয়েছে। সম্মেলনের দেশের বিভিন্ন প্রান্ত থেকে কয়েক সহ¯্রাাধিক যুবক অংশ গ্রহণ করেন। সম্মেলন চলবে আগামী ২১ অক্টোবর পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর