,

রাজনীতিবিদরা নিষ্ঠাবান হলে জনগণের উন্নতি হয় : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মানুষ মরণশীল, মৃত্যু অবধারিত, সবাইকে মরতে হবে। কিন্তু কাজের মধ্য দিয়ে মানুষের হৃদয়ে স্থান করে নেওয়া, মানুষের কাছ থেকে সম্মান পাওয়া একজন রাজনীতিকের বড় পাওয়া, বড় বিস্তারিত..

(BMGTA) এর মাননীয় শিক্ষা প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা

বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্চ এসোসিয়েশন (BMGTA)রাজবাড়ী জেলা কমিটির পক্ষ থেকে শনিবার সন্ধা ৬ ঘটিকার সময় মাননীয় শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী মহোদয়কে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়। উক্ত শুভেচ্ছা বিস্তারিত..

সপ্তম দিনের মত চলছে মাদ্রাসা শিক্ষকদের অবস্থান কর্মসূচি

মাদ্রাসা শিক্ষাবোর্ডের রেজিস্ট্রেশন পাওয়া স্বতন্ত্র ইবতেদায়ি, মাদ্রাসা জাতীয়করণের দাবিতে শিক্ষকেরা সপ্তম দিনের মত অবস্থান কর্মসূচি চালাচ্ছেন। ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে তাঁদের এই অবস্থান চলছে। বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ি মাদ্রাসা শিক্ষক সমিতির বিস্তারিত..

ব্যাংকের নিয়োগ পরীক্ষা স্থগিত করে রুল জারি

সোনালী, রুপালী ও জনতা ব্যাংকের সিনিয়র অফিসারসহ বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষা স্থগিত করে রুল জারি করেছেন হাইকোর্ট। রোববার এ সংক্রান্ত এক আবেদনে প্রেক্ষিতে এ রুল জারি করা বিস্তারিত..

ফসলি জমি নষ্ট করতে দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, দেশে ১০০টি ইকোনমিক জোন তৈরি করা হয়েছে। সেখানে শিল্প প্রতিষ্ঠান বানাতে হবে। এ ছাড়া গ্রামে যদি জনসংখ্যা বৃদ্ধি পায়, তাহলে বর্তমান আবাসস্থলে উঁচু বিস্তারিত..

তাসকিন-সৌম্য বাদ, ফিরলেন এনামুল-আবুল

ক্যারিয়ারের দ্বিতীয় ওয়ানডেতেই করেছিলেন সেঞ্চুরি। বাংলাদেশের কোনো ব্যাটসম্যানের জন্য ওয়ানডেতে এত শুরুর দিকে সেঞ্চুরি পাওয়ার ঘটনা চমকে দেওয়ার মতো তো ছিলই। এনামুল সেই চমক ধরে রেখে করলেন আরও দুটি সেঞ্চুরি। বিস্তারিত..