,

নদী খননের জন্য ৫হাজার কোটি টাকা ও বাঁধ তদারকীতে সেনাবাহিনী চান নজির হোসেন

সাইফ উল্লাহ:: সুনামগঞ্জ-১ আসনের সাবেক এমপি নজির হোসেন অবিলম্বে হাওর রক্ষা বাঁধ মেরমত তদারকীর জন্য সেনাবাহিনী নিয়োগ ও হাওর অঞ্চলের নদী খননের জন্য জরুরী ভিত্তিতে বিশেষ প্রকল্প হিসেবে ৫হাজার কোটি বিস্তারিত..

আ.লীগের প্রার্থী আতিকুল

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপনির্বাচনের বিজিএমইএর সাবেক সভাপতি ব্যবসায়ী আতিকুল ইসলাম আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। আজ মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে সাংবাদিকদের এ কথা জানান আওয়ামী লীগের সাধারণ বিস্তারিত..

পটকা মাছ না খেতে জরুরি সতর্কতা

বিষাক্ত পটকা মাছ খাওয়া থেকে বিরত থাকতে জাপানের একটি শহরে জরুরি সতর্কতা জারি করা হয়েছে। ভুলবশত বিষাক্ত অংশসহ কয়েকটি পটকা মাছ বিক্রির পর শহরটিতে এই সতর্কতা জারি করা হয়। মঙ্গলবার বিস্তারিত..

স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে সুন্দরবনের ৩ দস্যু বাহিনীর আত্মসমর্পণ

জীবনে ফিরে আসতে সুন্দরবনের ৩ দস্যু বাহিনীর মোট ৩৮ জন সদস্য তাদের আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ আত্মসমর্পণ করেছে। মঙ্গলবার বিকালে বরিশাল নগরীর রুপাতলী এলাকায় র‌্যাব-৮-এর সদর দফতর কমপ্লেক্সে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বিস্তারিত..

সিএনজি ডাকতে ‘হ্যালো’

রাজধানীতে সিএনজি-চালক মালিকদের নিয়ে অভিযোগের শেষ নেই। ভাড়া নৈরাজ্যর পাশাপাশি কাঙ্খিত গন্তব্যে যেতে না চাওয়ার ঘটনা হরহামেশায় ঘটছে। নিরুপায় রাজধানীবাসীর একটি অংশ এখন বিকল্প পরিবহন হিসেবে ব্যবহার করছে রাইড শেয়ারিং বিস্তারিত..

শাম্মী আক্তার আর নেই

বরেণ্য সংগীতশিল্পী শাম্মী আক্তার আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার বিকেলে চামেলিবাগের বাসা থেকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি শেষনিশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৬২ বিস্তারিত..