,

জামালগঞ্জে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা

সাইফ উল্লাহ:: যথা যোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। বিস্তারিত..

নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে—- এম পি রতন

সাইফ উল্লাহ:: বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রতিক নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে। আমাদের বিশ্ব নেত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আমরা এখন উন্নয়ন বিস্তারিত..

কাপাসিয়ায় শহীদ পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা

যথাযোগ্য মর্যাদায় মহান স¦াধীনতা ও জাতীয় দিবস পালিত কাপাসিয়ায় শহীদ পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা প্রতিনিধি, কাপাসিয়া(গাজীপুর) ২৬ মার্চ- মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে কাপাসিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ বিস্তারিত..

কাপাসিয়া সেন্ট্রাল স্কুল অ্যান্ড কলেজের উদ্বোধন

প্রতিনিধি,কাপাসিয়া(গাজীপুর) গাজীপুরের কাপাসিয়া উপজেলা সদরে গতকাল বিকেলে কাপাসিয়া সেন্ট্রাল স্কুল অ্যান্ড কলেজের নব নির্মিত ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন বিস্তারিত..

মুক্তিযুদ্ধ নিয়ে পিএইচডি মাত্র ৪০

বাংলাদেশের মুক্তিযুদ্ধ নিয়ে গত ৪৭ বছরে ৪০টি পিএইচডি গবেষণা হয়েছে। এর মধ্যে ৩৫টিই হয়েছে বাংলাদেশের সরকারি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ এবং বিশ্ববিদ্যালয়ের গবেষণা প্রতিষ্ঠানগুলোয়। বাংলাদেশিরা বিদেশের বিশ্ববিদ্যালয়ে করেছেন—এমন পিএইচডির সন্ধান পাওয়া বিস্তারিত..

বঙ্গবন্ধুকে হত্যা করে স্বাধীনতা বিরোধীদের ক্ষমতায় আনা হয়েছিলো

পঞ্চগড় পৌরসভার উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংর্বধনায় বঙ্গবন্ধুকে হত্যা করে স্বাধীনতা বিরোধীদের ক্ষমতায় আনা হয়েছিলো -নুরুল ইসলাম সুজন এম.পি পঞ্চগড় থেকে কামরুল ইসলাম কামু ॥ নৌ পরিবহন ও সরকারী প্রতিষ্ঠান এবং বেসরকারী বিস্তারিত..