,

ধর্মপাশায় পানিতে ডুবে ২ শিশর মৃত্যু

সাইফ উল্লাহ:: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় পানিতে ডুবে ২ শিশুর মুত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। গতকাল রোববার দুপুরে উপজেলার সেলবরষ ইউনিয়নের উত্তর বীর গ্রামে বাপ্পী মিয়া ছেলে আবুল মুজাহিদ (২) বিস্তারিত..

কাপাসিয়ায় শিয়ালের মাংস বিক্রির অভিযোগে হোটেল সিলগালা

সমীর বনিক,প্রতিনিধি,কাপাসিয়া (গাজীপুর) গাজীপুরের কাপাসিয়ায় বীরউজুলী আমতলী বাজারে শিয়ালের মাংস বিক্রির অভিযোগে গত শনিবার বিকেলে একটি হোটেল শিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। হোটেলের মালিক জাহাঙ্গীর ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে পালিয়ে বিস্তারিত..

তঁতুলিয়ায় সেপটিক ট্যাংকের বিষাক্ত গ্যাসে দুই শ্রমিকের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি॥ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় সেপটিক ট্যাংকের গ্যাসের বিষক্রিয়ায় দুই নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে। রবিবার (৮জুলাই)দুপুরে উপজেলার মালিগছ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পঞ্চগড় সদর উপজেলার মীরগড় এলাকার আলাউদ্দিনের বিস্তারিত..

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই-অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু

বিশেষ প্রতিনিধিঃ সাবেক ছাত্রনেতা ও জাতীয় শিক্ষক নেতা এবং ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু বলেছেন- বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ বিস্তারিত..

মানবতার এক উজ্জল দৃষ্টান্ত- অধ্যক্ষ শাহজাহান আলম সাজু

বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশন (বিএমজিটিএ) এর ঢাকা মহানগর নেতা মরহুম আব্দুল মান্নান স্যার গুরুতর অসুস্থ হয়ে মারা যান । প্রয়াত এই শিক্ষক নেতার কল্যাণ ট্রাস্টের টাকার জন্য অধ্যক্ষ শাহজাহান বিস্তারিত..