,

বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশন সদর উপজেলা( পশ্চিম) এর সম্মেলন ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত।

আজ ৩১.০৮. ২০১৮ ইং রোজ শুক্রবার লক্ষীপুর দারুল উলুম কামিল মাদ্রাসায় বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশন সদর উপজেলা( পশ্চিম) এর সম্মেলন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের বিস্তারিত..

জামালগঞ্জে উঠান বৈঠকে – এমপি রতন

সাইফ উল্লাহ:: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় সরকারে উন্নয়ন ও সাফল্য নিয়ে উঠান বৈঠক করেন সুনামগঞ্জ ১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। শুক্রবার দুপুরে উপজেলার মমিনপুর ও সোনাপুর গ্রামে নারী ও বিস্তারিত..

দিরাইয়ে রাজনৈতিক সহিংসতা প্রতিরোধে আলোচনা সভা

সাইফ উল্লাহ:: দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশের উদ্যোগে দেশের ক্রমবর্ধমান অসহিষ্ণুতা, সহিংসতা ও উগ্রবাদীতা অতিক্রম করে একটি উদার, সহিষ্ণু, বহুত্ববাদী, নিরাপদ, মর্যাদাপূর্ণ, মুক্ত ও মানবিক সমাজ গড়ে তোলার লক্ষে সুনামগঞ্জের দিরাই উপজেলার বিস্তারিত..

ধর্মপাশা উপজেলা ছাত্র জমিয়তের কমিটি গঠন

সাইফ উল্লাহ:: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় ছাত্র জমিয়তের কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার ধর্মপাশা সদর ফাতেমা নগরে সম্মেলন অনুষ্টিত হয়। এ উপলক্ষে আলোচনায় উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক হাফিজ ইসলাম বিস্তারিত..

কাপাসিয়ায় গাঁজাচাষী ও সেবনকারীকে গণপিটুনি গ্রেফতার ৬

সমীর বনিক,প্রতিনিধি, কাপাসিয়া (গাজীপুর) গাজীপুরের কাপাসিয়ায় গতকাল শুক্রবার সকালে ২ গাঁজচাষী ও ১ সেবনকারীকে গণপিটুনি দিয়ে থানা পুলিশে সোপর্দ করেছে বিক্ষুদ্ধ জনতা। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া বিস্তারিত..

মাগুরায় দেড় কেজি গাঁজাসহ দম্পতি আটক।

ওবায়দুর রহমান,মাগুরা প্রতিনিধি। মাগুরায় দেড় কেজি গাঁজাসহ স্বামী, স্ত্রী দম্পতিকে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে মহম্মদপুর থানা পুলিশ।পুলিশ ও স্থানীয় সূত্রে জনাযায়,মহম্মদপুর উপজেলার পলাশবাড়ীয়া ইউপির বিস্তারিত..