রাষ্ট্রপতি ও তার স্ত্রীর ভালোবাসায় মুগ্ধ শাকিবের নায়িকা

প্রথমবারের মতো ঢাকাই চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে কাজ করে বাংলাদেশে পরিচিত পান ওপার বাংলার টিভি পর্দার অভিনেত্রী ইধিকা পাল। ‘প্রিয়তমা’ সিনেমায় ইধিকার অভিনয় প্রশংসা কুড়িয়েছে দর্শকমহলে। এরপর থেকেই একাধিকবার কলকাতা থেকে ঢাকায় এসেছেন এই নায়িকা। নিজেকে দাবি করেছেন দুই বাংলার ভক্তদের হৃদয়ের ‘প্রিয়তমা’ হিসেবে।

গত রোববার (১০ ডিসেম্বর) ছিল দেশের বর্তমান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের জন্মদিন। বাবার জন্মদিন উপলক্ষ্যে এদিন বিশেষ আয়োজনের ব্যবস্থা করেছিলেন রাষ্ট্রপতির ছেলে খ্যাতিমান প্রযোজক আশরাফ আদনান। যেখানে অংশ নিয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান, অভিনেত্রী ইধিকা পাল, কোর্টনি কফিসহ আরও অনেকে।

দেশের রাষ্ট্রপতির জন্মদিনে বঙ্গভবনে হাজির হয়ে আতিথেয়তায় মুগ্ধ হয়েছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেদিনের আয়োজনের বেশ কিছু স্থিরচিত্র প্রকাশ করে তিনি লিখেছেন, এপার ওপার সব কাঁটাতার ছিন্ন করে রেশ রেখে যায় শুধু ভালোবাসা, সমাদর এবং অকৃত্রিম স্নেহের রেশ। বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন সাহেবের জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে এমনটাই অনুভূতি হলো।

রাষ্ট্রপতি ও তার স্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শাকিবের নায়িকা আরও লিখেছেন, যে ভালবাসা ও সম্মান মহামান্য সাহাবুদ্দিন সাহেব ও মাননীয়া ফার্স্ট লেডি রেবেকা সুলতানা মহাশয়া আমাকে দিয়েছেন তা আমার সারা জীবনের সম্পদ হয়ে থাকবে। আমি যেন এই দুই বাংলারই ঘরের মেয়ে, এপার ওপারের বিভেদ ভুলে এমন স্নেহ আমার জীবনের প্রাপ্তি হলো বৈকি। একান্ত ধন্যবাদ আরশাদ আদনান স্যার, আমাকে এমন এক সুন্দর সন্ধ্যায় নিমন্ত্রণ করার জন্য। ভালো থাকুন মহামান্য রাষ্ট্রপতি মহাশয়, মাননীয়া ফার্স্ট লেডি এবং তার পরিবার। সুন্দর হোক প্রতি মুহূর্ত।

আরো পড়ুন  ২৮ অক্টোবর থেকে ১৬২ বাসে আগুন

প্রসঙ্গত, ‘প্রিয়তমা’ সিনেমায় সাফল্যের পর ইধিকা পাল জুটি বাঁধছেন শরিফুল রাজের সঙ্গে নতুন সিনেমায়। জানা গেছে, ছবির নাম ‘কবি’। শাকিবের পর খুব শীঘ্রই রাজের সঙ্গে শুটিংয়ে দেখা যাবে ওপার বাংলার এই নায়িকাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *