জয়ী হয়ে আমরা সবাই হাসব, চৌধুরী একলা একলা কাঁদবে : মাহিয়া মাহি

রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, ৭ তারিখে বিপুল ভোটের মাধ্যমে জয়ী হয়ে আমরা সবাই হাসব, আর চৌধুরী (নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরী) একলা একলা কাঁদবে। ওই চৌধুরীকে বিপুল ভোটের মধ্যেমে আমরা পরাজিত করব, ইনশাআল্লাহ। আপনারা ট্রাক মার্কায় ভোট দেবেন।

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নে নির্বাচনী প্রচারণাকালে তিনি এসব কথা বলেন। মাহি রাজশাহী-১ আসন (গোদাগাড়ী-তানোর) থেকে ট্রাক প্রতীকে নির্বাচন করছেন।

মাহিয়া মাহি বলেন, আমার এবারের ভোট হবে অন্যায়ের বিরুদ্ধে, চৌধুরীর বিরুদ্ধে। যে চৌধুরী শিক্ষককে অপমান করে, যে চৌধুরী শিক্ষককে সম্মান করতে পারে না। আমার কৃষক ভাইয়েরা পানির অভাবে কৃষি কাজ করতে পারে না। এই বরেন্দ্র ভূমিতে পানির সমস্যা। মা-বোনেরা পানি পান না। কিন্তু সরকার থেকে তো কোটি কোটি টাকা এখানে বরাদ্দ হয় পানির জন্য। এই টাকা কোথায় যায়।

তিনি বলেন, আমি আমার ভাইদেরকে বলতে চাই, আমাকে জয়ী করলে বরেন্দ্র ভূমিতে পানির যে সমস্যা আমি সেই সমস্যা সমাধান করব। আপনারা শুধু আমার পাশে থাকবেন কিনা বলেন। আমি আর কিছু না পারি, সবাইকে সম্মান করতে পারব। মাসে একবার হলেও আপনাদের পাশে বসতে পারবো। আপনাদের সুখ-দুঃখের কথা শুনতে পারব।

মাহিয়া মাহি বলেন, আল্লাহ আমাকে অনেক বড় লোক বানাই নাই। কিন্তু অনেক বড় মন দিয়েছে। আপনাদেরকে ভালোবাসার। যে মনটা দিয়ে আপনাদের ভালোবাসতে পারব ইনশাআল্লাহ। আপনাদের সাথে দুইটা হাসিমুখে কথা বললেই আপনারা খুশি। কিন্তু আপনাদের সব সময় ভয় দেখিয়ে রাখা হয়। আপনাদের আতঙ্কের মধ্যে রাখা হয়। আমরা এই আতঙ্ক থেকে বাঁচতে চাই।

আরো পড়ুন  কৃষক ও খামারিদের সেবা দিলো সিকৃবির ৩ অনুষদের শিক্ষার্থী

তিনি আরও বলেন, আমি নায়িকা বলে আমাকে দেখতে এসেছেন, নাকি আমাকে ভোটটাও দেবেন আপনারা। আমার খালি মনে হয়- আমি সিনেমা করি এই জন্য আমাকে দেখতে আসছেন আপনারা। আপনাদের নিজেদের দরকারে আপনারা আমাকে ট্রাক মার্কায় ভোট দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *