ফেনীতে পিকআপ চাপায় নিহত ২

ফেনীর ফুলগাজীতে পিকআপ চাপায় সিএনজিচালিত অটোরিকশাচালক ও এক শিশু নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।
শনিবার (২৫ নভেম্বর) সকালে উপজেলার আমজাদহাট ইউনিয়নের শনিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন-সিএনজিচালিত অটোরিকশাচালক সাইফুল ইসলাম (২২) ও আরোহী আনাছ ( ৮ মাস)। সাইফুল পূর্ব বসন্তপুর এলাকার নুর হোসেনের ছেলে। আহতরা হাড়িপুস্করনী এলাকার গ্রাম সরকার লুৎফুল সরকার বাড়ির বাসিন্দা।
পুলিশ, স্থানীয় সূত্র ও নিহতের স্বজনরা জানিয়েছেন, শনিবার সকাল ৮টার দিকে আমজাদহাট ইউনিয়নের পূর্ব বসন্তপুর এলাকা থেকে যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা ফেনীর উদ্দেশ্যে রওনা হয়। শনিরহাটে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ অটোরিকশাটিকে চাপা দিয়ে চলে যায়৷ প্রত্যক্ষদর্শীরা আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক সাইফুল ও শিশু আনাছকে মৃত ঘোষণা করেন।
পূর্ব বসন্তপুর এলাকার ইউপি সদস্য জয়নাল আবদিন বলেন, আহত অবস্থায় তাদের সবাইকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় প্রাইভেটকার আরোহী মোহাম্মদ সেলিম। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাইফুল ও শিশু আনাছকে মৃত ঘোষণা করেন।
ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) আসিফ ইকবাল বলেন, আহতদের মধ্যে জামাল উদ্দিন (৬০), তার মেয়ে শারমিন আক্তার, জামাতা আকরাম উদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ফুলগাজী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, দুর্ঘটনার পর পিকআপচালক পালিয়ে যাওয়ার পথে বক্সমাহমুদ এলাকা থেকে তাকে আটক করা হয়। পিকআপটি থানা হেফাজতে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *