বিএনএমে যোগ দিলেন আ.লীগ নেতা

ফরিদপুরের আলফাডাঙ্গায় আওয়ামী লীগ ছেড়ে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগ দিয়েছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ আলী বাশার। দলে যোগ দিয়েই বিএনএমের দলীয় প্রার্থী হিসেবে প্রথম ফরিদপুর-১ আসনে বিএনএম’র প্রার্থী শাহ মো. আবু জাফরের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন তিনি।

শনিবার (২ ডিসেম্বর) দুপুর ২টার দিকে বিএনএমের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ফরিদপুর-১ আসনে বিএনএমের দলীয় প্রার্থী শাহ মো. আবু জাফরের সঙ্গে দেখা করে তিনি তার কয়েকজন সমর্থককে নিয়ে যোগদান করেন।

বিএনএমতে যোগ দেওয়া আলফাডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ আলী বাশার বলেন, ফরিদপুর-১ আসনে বিএনএমের দলীয় প্রার্থী শাহ মো. আবু জাফরের আলফাডাঙ্গায় আগমন উপলক্ষ্যে তাকে স্বাগতম ও অভিনন্দন জানিয়েছি। তাকে জয়ী করতে আমি কাজ করে যাব।

আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আকরাম হোসেন বলেন, আমাদের দলীয় কোনো নেতার অন্য দলে যোগ দেওয়ার সত্যতা পেলে সাংগঠনিক বিধি অনুযায়ী তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, বিএনপি ছেড়ে বিএনএমে যোগ দেন ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য শাহ মো. আবু জাফর। বিএনএম থেকে তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন থেকে নির্বাচনে অংশ নিয়েছেন। গত ২০ নভেম্বর বিকেলে জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে শাহ মো. আবু জাফরকে বিএনএমের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়।

ফরিদপুর-১ আসনটি বোয়ালমারী, আলফাডাঙ্গা ও মধুখালী উপজেলা নিয়ে গঠিত। ওই আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান। সেখানে আওয়ামী লীগ নেতা আরিফুর রহমান দোলন, মহিলা লীগ নেত্রী মাহমুদা বেগমসহ ৭ জন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *