বিএনপি ভোট বানচালের চেষ্টা চালাচ্ছে: ড. মোমেন

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ৭ জানুয়ারি নির্বাচনে আমাদের সবার সামনে ভোট দেওয়ার সুযোগ এসেছে। বিএনপি এখন নানা ফন্দিফিকির করে ভোট বানচালের চেষ্টা চালাচ্ছে।

অবরোধ অসহযোগের নামে অপরাজনীতি করছে।
শুক্রবার সিলেটের বিভিন্ন জায়গায় নির্বাচনী গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার দলমত ঊর্ধ্বে সবার জন্য সেবা, উন্নয়ন করেছেন। আওয়ামী লীগ সরকার দারিদ্র বিমোচনের জন্য, মানুষের মঙ্গলের জন্য কাজ করেছে। তাই বিএনপির জ্বালাও-পোড়াও মানুষ হত্যার রাজনীতিকে জনগণ প্রত্যাখান করবে।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান এমপি, সিলেট সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ ও মহানগর আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ ।

এরপর বিকেলে সিলেট সদর উপজেলার হাটখোলা ইউনিয়নে রাজার গাঁও-এ হাটখোলা ইউনিয়ন স্পোর্টস অ্যাকাডেমি আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচ ও পুরস্কার বিতরণিতে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন মন্ত্রী।

তারপর সাড়ে ৬ টায় সন্ধ্যায় ৬ নম্বর টুকের বাজার ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভায়ও যোগ দেন এবং লিফলেট বিতরণ করে নির্বাচনী প্রচারণা চালান তিনি।

সিলেট সদর আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সুজাত আলী রফিক ও সিসিক কাউন্সলর জগদীশ চন্দ্র দাশ।

এছাড়া রাত ৮ টায় সিলেট সিটি কর্পোরেশনের ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত সভায় যোগ দেন ড. মোমেন। ওয়ার্ড সভাপতি সিরাজুল ইসলাম শামীমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, আব্দুল আজিজ জুনেল, ওয়ার্ড যুবলীগের সভাপতি এম এ মতিন ও সাইফুল আলম কায়েস।

আরো পড়ুন  তৃপ্তির প্রশংসায় পঞ্চমুখ সবাই, তবে অখুশি প্রযোজক

পররাষ্ট্রমন্ত্রী সর্বশেষ নগরীর সওদাগরটুলা যুব সমাজ আয়োজিত সভায় যান। ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদের সভাপতিত্বে সেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *