বোনদের আবদার মেটালেন পরীমণি, দেড় ঘণ্টায় সব আয়োজন

কয়েকদিন আগেই নিজের গ্রামের বাড়ি বরিশালে গিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। সেখানে পরিবারের মানুষদের নিয়ে বেশ ভালো সময় কাটিয়েছেন তিনি।

শুক্রবার (১২ জানুয়ারি) নিজের ফেসবুকে বোনদের সঙ্গে সরিষার ক্ষেতের কিছু ছবি প্রকাশ করেছেন এই নায়িকা। যেখানে একই শাড়িতে দেখা মিলেছে পরীমণি ও তার কাজিনদের।

নিজেদের কাটানো সুন্দর সেই মুহূর্তের ছবি প্রকাশ করে পরীমণি জানিয়েছেন, মাত্র দেড় ঘণ্টার আয়োজনে কীভাবে বোনদের আবদার মিটিয়েছেন তিনি।

সরিষার ক্ষেতের ছবিগুলো প্রকাশ করে পরীমণি লিখেছেন, এই ছবিগুলোর পেছনের গল্পটা অনেক রোমাঞ্চকর ছিল। গাড়িতে বাবুকে (পরীমণির ছেলে রাজ্য) ঘুমে রেখে একটা অপরিচিত মার্কেটে নাক মুখ চাদরে ঢেকে নেমে পড়লাম শাড়ি খুঁজতে। পাই না পাই না, পাই তো পছন্দ মতো হয় না, যাই হোক হলো। হতেই হতো আর কি! এবার পালা শাড়ির ব্লাউজ! ওহ সেকি কাণ্ড! সেটাও ম্যানেজ করে ফেললাম শেষমেষ।

এরপর পরী লেখেন, রোদ চলে যায় যায়। দুপুরের খাওয়া হয়নি তখনও। পেটে খিদে নিয়ে কি আর এমন সুন্দর মাঠে নেমে হিহি করা যায়। উড়ে এসে ঘরে ঢুকেই পেট ভরে হাঁসের মাংস দিয়ে ভাত খেলাম। তখন সূর্য গাছের নিচে। এর মধ্যে আমরা রেডি হয়ে মাঠে হিহি হাহা করতে করতে এত সুন্দর কিছু মুহূর্ত ধরে রাখতে পারলাম।

মূলত বোনদের আবদার মেটাতেই এত আয়োজন ছিল পরীমণির। সেটা জানিয়ে এই নায়িকা লিখলেন, মোট কথা হলো ও পরী আপু চলো না সবাই এক রকম শাড়ি পরে সরিষার মাঠে ছবি তুলি। আর আমি এই মহাযজ্ঞটি ঘটিয়েছি দেড় ঘণ্টারও কম সময়ে।

আরো পড়ুন  সাজেকে আটকা পড়েছে ৫ শতাধিক পর্যটক

এরপর বোনদের উদ্দেশে পরী বলেন, তোরা যখন আমার বয়সের হবি তখন আমার মতো করে তোদের ছোটদের সঙ্গেও এমন সুন্দর কিছু মেমোরি জীবনে বাঁধাই করে রাখিস। এসব পাগলামি জীবনকে আনন্দে বাঁচায়। কাজিনস ফরএভার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *