রাজশাহীতে হামলায় দুই পুলিশ সদস্য হাসপাতালে

রাজশাহীতে মাদক উদ্ধার অভিযানকালে ব্যবসায়ীদের হামলায় গোয়েন্দা পুলিশের (ডিবি) দুইজন সদস্য আহত হয়েছেন। বুধবার (২৯ নভেম্বর) বিকেলে জেলার চারঘাট উপজেলার ইউসুফপুরের কান্দীপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- ডিবি পুলিশের কনস্টেবল ইউসুফ আলী ও বিশ্বজিত। ঘটনার পর তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। তারা হলেন- আসকান আলীর ছেলে মসকেন আলী (৩২), মসকেন আলীর ছেলে পপেল আলী (২৬) ও তোজাম্মেল হকের ছেলে শাওন আলী (২৪)। এই ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

জানা গেছে, আজ বিকেলে উপজেলার ইউসুফপুর ইউনিয়নের ইউসুফপুর কান্দীপাড়া গ্রামের পুলিশ মাদক উদ্ধারে যায়। এ সময় এক মাদক ব্যবসায়ীকে আটক করাকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে মসকেন আলী বাকবিতণ্ডায় জড়ান। এক পর্যায়ে আরও কয়েকজন মিলে ডিবি পুলিশের ওপর হামলা চালায়। এতে ডিবি পুলিশের দুইজন সদস্য আহত হন।

রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম ঢাকা পোস্টকে বলেন, ইউসুফপুর কান্দীপাড়া গ্রামে পুলিশ মাদক উদ্ধারে যায়। এ সময় তারা পুলিশের ওপর হামলা চালায়। এতে দুইজন পুলিশ কনস্টেবল আহত হন। পরে তাদের চিকিৎসার জন্য রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। এই ঘটনায় মামলা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *