স্ত্রীকে হত্যার ১১ দিন পর স্বামীর আত্মসমর্পণ

গাজীপুর সিটি কর্পোরেশনের হাড়িনাল এলাকায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার ১১ দিন পর অনুশোচনায় থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন স্বামী। স্বামীর আত্মসমর্পণের পর সোমবার (৪ ডিসেম্বর) রাত ১২টার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

হত্যার ঘটনাটি ঘটে গত ২৪ নভেম্বর। নিহত রেশমা (৩০) নাটোরের বাসুদের গ্রামের আব্দুর রশিদ মেয়ে। তার ঘাতক স্বামী বেলায়েত হোসেন হাড়িনাল দক্ষিণ পাড়া আমজাদ হোসেনের বাড়িতে ভাড়া থেকে সবজি বিক্রি করতেন।

পুলিশ জানায়, হাড়িনাল এলাকায় সীমানা প্রাচীর ঘেরা ওই বাড়িটিতে একাই থাকতেন স্বামী-স্ত্রী। গত ২৪ নভেম্বর তাদের মধ্যে কথা কাটাকাটির হয়। এক পর্যায়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেন স্বামী বেলায়েত হোসেন। হত্যার পর বাড়ির উঠানে মাটি খুঁড়ে স্ত্রীর মরদেহ পুঁতে রাখেন। এ হত্যাকাণ্ডের পর তিনি অনুশোচনা ভুগতে থাকেন। গত ৪ ডিসেম্বর গাজীপুর সদর থানায় গিয়ে বেলায়েত তার স্ত্রীকে হত্যার ঘটনা বিস্তারিত বলে আত্মসমর্পণ করেন। পরে রাতেই পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

গাজীপুর সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, থানায় আত্মসমর্পণ করলে আমরা ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পাই। পরে মাটির নিচ থেকে মরদেহটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন হাসপাতালের মর্গে পাঠিয়েছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *