কেন ভ্যালেন্টাইন্স ডে অপছন্দ আলিয়ার?

আলিয়া ভাটের জীবনে এখন সবচেয়ে সুন্দর সময় কাটছে বলেই মনে করা হয়। প্রেমিক রণবীর কাপুরকে বিয়ে করেছেন, জাতীয় পুরস্কার জিতেছেন, মা-ও হয়েছেন। এই আলিয়ারই ভ্যালেন্টাইন্স ডে একদম অপছন্দ ছিল। কিন্তু কেন? মেন্টর করণ জোহরের ‘কফি উইথ করণ’ শোতে সে বিষয় খোলাসা করেছিলেন তিনি।

২০১৪ সালে করণের শোয়ে পরিণীতি চোপড়ার সঙ্গে গিয়েছিলেন আলিয়া। সেসময় দুই নায়িকাই ছিলেন সিঙ্গেল। তাদের একা থাকা নিয়েই প্রশ্ন তুলেছিলেন করণ। জবাবে আলিয়া জানিয়েছিলেন, সিঙ্গেল থাকতে তার কোনো আপত্তি নেই। কিন্তু ছুটির দিনগুলোতে আশপাশে বেশি কাপল দেখলে তার খুব বিরক্ত লাগে। আলিয়া বলেন, ‘ভ্যালেন্টাইন্স ডে নিয়ে একটু বেশিই বাড়াবাড়ি করা হয়।’

আলিয়ার এ কথায় খোঁচা দেওয়ার সুযোগ হাত ছাড়া করেননি করণ। সঙ্গে সঙ্গে তিনি বলেন, প্রেমিক নেই বলেই আলিয়া এমন কথা বলছেন। এ কথার পরিপ্রেক্ষিতেই আলিয়া জানান, একবার তার এক প্রেমিক তাকে ভ্যালেন্টাইন্স ডে-তে বেড়াতে নিয়ে গিয়েছিলেন। কিন্তু যতক্ষণ তারা একসঙ্গে ছিলেন ছেলেটি তার সঙ্গে কোনো কথা বলেনি। আর সে কারণেই আলিয়ার মনে হতো ভ্যালেন্টাইন্স ডে নিয়ে একটু বেশি বাড়াবাড়ি হয়।

এখন অবশ্য আলিয়ার জীবনের প্রতিটি দিন ভালোবাসায় পরিপূর্ণ। ২০২২ সালের এপ্রিল মাসে রণবীর কাপুরকে বিয়ে করেন। বিয়ের আড়াই মাস পরই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান। ২০২২ সালের ৬ নভেম্বর মেয়ের জন্মের খবর জানান তারা। গত বছরের বড়দিনে মেয়েকে প্রথমবার পাপারাজ্জির সামনে নিয়ে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *