জীবনের নতুন অধ্যায়ের সূচনা সামান্থার

জীবনের নতুন অধ্যায় শুরু করলেন তারকা অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। রোববার (১০ ডিসেম্বর) নিজের নতুন প্রযোজনা সংস্থার কথা ঘোষণা করলেন অভিনেত্রী। কী নাম রাখলেন নিজের সংস্থার? জানালেন সবই।

সেখানেই লিখলেন তার প্রযোজনা সংস্থার নাম ‘ট্রালালা মুভিং পিকচার্স’। সেই সঙ্গে তিনি এও জানান যে তার সংস্থা আপাতত হায়দরাবাদের ‘মান্ডোয়া মিডিয়া ওয়ার্কস’ নামে এক বিনোদন সংস্থার সঙ্গে কাজ করছে।

এদিন সংস্থার লোগো উন্মোচন করে অভিনেত্রী লেখেন, ‘আমাদের লক্ষ্য হচ্ছে পরিচালকদের অর্থবহ, নিজস্ব ও সর্বজনীন গল্প বলার একটি সঠিক প্ল্যাটফর্ম দেওয়া।’

সামান্থা ও মান্ডোয়া মিডিয়া ওয়ার্কসের যৌথ উদ্যোগে জন্ম হওয়া এই সংস্থা নিজেদের এই প্ল্যাটফর্মকে এমন এক স্থান হিসেবে মনে করে যা ঐতিহ্যগত আখ্যানকে পেরিয়ে যায়।

এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লেখেন, ‘খুব উৎসাহের সঙ্গে আমার প্রযোজনা সংস্থা ট্রালালা মুভিং পিকচার্সের নাম ঘোষণা করছি।’

আগের কয়েকটি সিনেমা সেভাবে সাড়া জাগাতে না পারলেও সামান্থা অভিনীত শেষ সিনেমা ‘খুশি’ বক্স অফিসে সফল হয়েছে। ছবিটিতে তিনি জুটি হয়েছিলেন বিজয় দেবরাকোন্ডার সঙ্গে। সামনে সামান্থা অভিনীত বেশ কয়েকটি প্রকল্প মুক্তি পাবে। এর মধ্যে আছে চলচ্চিত্র ‘চেন্নাই স্টোরিজ’ ও সিরিজ ‘সিটাডেল’।

চার বছরের দাম্পত্য ছিল নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর। তার আগে একটা লম্বা সময় একত্রবাস করেছেন তারা। কিন্তু ২০১৭ সালে বিয়ের পরই যেন বাড়তে থাকে জটিলতা। শেষমেশ বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন দু’পক্ষই। বিয়ের চার বছরের মাথায়, অর্থাৎ ২০২১ সালে বিবাহবিচ্ছেদ হয় তাদের। গত কয়েক বছর ধরে তার ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় বয়ে গেছে। তার পরেও সব কিছু সামলে পেশাদার অভিনেত্রী হিসেবে নিজের জীবনের অন্যতম সেরা সময় উপভোগ করেছেন সামান্থা।

আরো পড়ুন  চতুর্থবার মা হলেন হলিউড অভিনেত্রী গ্যাল গ্যাডোট

কয়েক বছর আগে দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন তিনি। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজে বলিউডে হাতেখড়ির পরে মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণেও কাজ করেছেন তিনি। মাঝে ‘শকুন্তলা’ ও ‘কুশি’র মতো ছবিগুলি মুক্তি পেয়েছে তার। ব্যক্তিগত জীবনে যা-ই হোক না কেন, কর্মজীবনে সাফল্যই পেয়েছেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *