প্রেমে পড়েছেন নার্গিস ফাখরি, জানালেন নিজেই

‘রকস্টার’ সিনেমা দিয়ে ১২ বছর আগে বলিউডে পথচলা শুরু করেছিলেন নার্গিস ফাখরি। পরিচালক ইমতিয়াজ আলির হাত ধরে রাতারাতি লাইমলাইটে চলে আসেন তিনি। কিন্তু এসবের সঙ্গে নাকি সেসময় ডিল করা মোটেই সহজ ছিল না নার্গিসের।

অভিনেত্রীর কথা, আবেগে ভেসে গিয়েছিলাম সেই সময়। ভেবে দেখুন হঠাৎ একদিন ঘুম থেকে উঠে আপনি দেখলেন ফেমাস হয়ে গেছেন। আপনি নিজেও একটু ভ্যাবাচ্যাকা খেয়ে যাবেন।

এদিকে, দীর্ঘসময় পেরিয়ে এসে ইন্ডাস্ট্রির সঙ্গে সুসম্পর্ক গড়ে রাখতে সক্ষম নার্গিস। কঠিন পরিস্থিতির সঙ্গে কীভাবে লড়াই করেছেন, অভিনেত্রীর কথায়, সংবেদনশীল মনোভাবের কারণে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমার পথ চলা কঠিন ছিল। মানুষ এসব কিছুতেই বুঝে উঠতে পারেন না। আর খ্যাতিও আমাকে খানিকটা অবাক করেছিল। কেউ আমাকে চেনে না থেকে হঠাৎ করে সবাই আমাকে চিনে উঠেছে, সবটাই হঠাৎ। সবাই আমার সঙ্গে ছবি তোলার জন্য ব্যস্ত হতো.. অভিভূত হওয়ার মতো অনুভূতি। এসবের জন্য অবশ্য আমি কৃতজ্ঞ।

সম্প্রতি ‘তাতলুবাজ’ ছবির মাধ্যমে ওটিটিতে যাত্রা করেছেন নার্গিস। ক্যারিয়ারের শুরুর দিকের কথা বলতে গিয়ে অভিনেত্রীর মন্তব্য, ‘আমাকে ভুল ভাবা হতো, কারণ প্রত্যেকে যেটা করত আমি সেটা করতাম না। আমি সবসময় নিজের পথে চলার চেষ্টা করেছিলাম। লোকে সেটাই অদ্ভুত ভাবত’।

কাশ্মিরে জন্ম নেওয়া এলএ-ভিত্তিক ব্যবসায়ী টোনি বেগের সঙ্গে ঘোরাফেরা করতে দেখা গেছে নার্গিসকে। ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে গিয়ে এক গণমাধ্যমকে নার্গিস জানিয়েছেন, কেউ একজন তার জীবনে এসেছেন। তার সঙ্গে তিনি খুব খুশি। তবে এর বেশি কিছু বলতে রাজি হননি অভিনেত্রী।

আরো পড়ুন  ভিডিওতে হাজির হয়ে ফারজানা মুন্নীর ‘মেসেজ’ দেখালেন অপু বিশ্বাস

তার কথায়, ওই ব্যক্তি জীবনে আসায় নিজেকে খুব ভাগ্যবান মনে করেন তিনি। নিজেকে পার্টনার পারসন হিসেবে উল্লেখ করেছেন নার্গিস। যার যত্ন নেন, তার সঙ্গে সব কিছু ভাগাভাগি করে করতে পছন্দ করেন বলে জানিয়েছেন এই বলিউড তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *