বদনাম ঘুচে যাওয়ায় বুবলী জানালেন শ্রদ্ধা, অপু দিলেন খোঁচা

ঢাকাই সিনেমার দুই চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সম্পর্কের রসায়ন কেমন, সেটা ভক্তদের বেশ ভালো করেই জানা। এই দুই তারকাই একটা সময়ে ছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ঘরনী। কিন্তু বর্তমানে এই নায়কের জীবনে তাদের কোনো অবস্থান নেই। দু’জনেই হয়ে গেছেন প্রাক্তন।

যদিও ছেলে আব্রাম খান জয় ও শেহজাদ খান বীরের জন্য অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে যোগাযোগ রাখেন শাকিব। কিন্তু এই নায়ক বরাবরই জানিয়ে দিয়েছেন, তার জীবনে ভবিষ্যতে অপু-বুবলীকে নিয়ে নতুন কোনো সম্পর্কের শুরুর সম্ভাবনা নেই।

শাকিবের এমন অবস্থানের পর থেকেই বিভিন্ন সময় এই দুই নায়িকা পরস্পর বিরোধী বিভিন্ন বক্তব্যে দিয়েছেন। কখনো আকার ইঙ্গিতে একে অন্যেকে নিশানা করেছেন, আবার কখনো প্রত্যক্ষভাবেই আক্রমণ করে কথা বলেছেন।

সবশেষ এই দুই নায়িকার কোন্দল স্পষ্ট হয় গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী ও অপু বিশ্বাসের একটি ফোনালাপকে কেন্দ্র করে। যার সূত্রপাত ফারজানা মুন্নীর এক ফেসবুক স্ট্যাটাসকে ঘিরে। যেখানে তিনি দাবি করেন, তার স্বামী কৌশিক হাসান তাপসের সঙ্গে প্রেম করছেন নায়িকা বুবলী।

এরপরই ফারজানা মুন্নীকে রাত তিনটায় মোবাইল ফোনে কল দেন অপু। যেখানে তিনি জানান, বুবলী তার জীবনে কী কী কাণ্ড ঘটিয়েছেন। অপু বিশ্বাসের সঙ্গে সেই ফোনালাপে মুন্নীও বুবলী সম্পর্কে নানা তথ্য ফাঁস করেন। যেটা এই নায়িকা রেকর্ড করেন।

পরদিনই প্রায় ১৪ মিনিটের একটি অডিও ক্লিপ ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে ফারজানা মুন্নীর কণ্ঠই শোনা যায় পুরো সময়জুড়ে। অপু বিশ্বাস কী বলেছেন, সেসব বাদ দেওয়া হয়।

আরো পড়ুন  আমারও আপত্তিকর ভিডিও তৈরি করেছে : সানি লিওন

বিষয়টি নিয়ে এতদিন চুপ থাকলেও সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে সেই ফোনালাপ প্রসঙ্গে কথা বলেছেন ফারজানা মুন্নী। যেখানে তিনি সরাসরি জানিয়েছেন, অপু বিশ্বাস তার অনুমতি না নিয়েই কলটি রেকর্ড করেছেন।

দীর্ঘ সাক্ষাৎকারে রীতিমতো অপু বিশ্বাসের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন মুন্নী। শুধু তাই নয়, ওই সময়ে কিছু কারণে মেন্টালি ডিস্টার্বড ফিল করায় ও এক ধরণের সন্দেহ সৃষ্টি হওয়ায় বুবলীকে নিয়ে বিভিন্ন কথা বলেছেন বলে মন্তব্য করেন তিনি। যা তার উচিত হয়নি বলে মনে করেন ফারজানা মুন্নী।

সবশেষ কৌশিক হোসেন তাপসের স্ত্রী জানান, ‘‘টিএম ফিল্মসের ব্যানারে ‘খেলা হবে’ সিনেমাটি বুবলীকে নিয়েই তৈরি করা হবে।’’ যার মানে দাঁড়ায়, তাপসের সঙ্গে বুবলীর প্রেমের সম্পর্কের গুঞ্জনের ইতি ঘটলো। ফারজানা মুন্নী-শবনম বুবলীর সম্পর্ক স্বাভাবিক হলো।

স্বাভাবিকভাবেই এই সাক্ষাৎকারটি প্রকাশের পর বুবলীর নামের পাশে তাপসের সঙ্গে প্রেমের সম্পর্কের ‘বদনাম’ ঘুচল। আর সে কারণেই এই নায়িকা তাপস-মুন্নী দম্পতির ওই সাক্ষাৎকারটি ফেসবুকে শেয়ার করে তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে লিখেছেন, ‘আমাদের ইন্ডাস্ট্রির সবচেয়ে মার্জিত দম্পতি! কৌশিক হোসেন তাপস ভাইয়া ও ফারজানা মুন্নী আপুর প্রতি শ্রদ্ধা রইল।’

এদিকে এই সাক্ষাৎকার প্রকাশের পরেই বুধবার মধ্যরাতে ফেসবুকে রহস্যময় এক স্ট্যাটাস দিয়েছেন অপু বিশ্বাস। যেখানে তিনি কারো নাম না নিলেও পরোক্ষভাবে বুবলী-তাপস-মুন্নীর বিষয়টিকেই ইঙ্গিত করেছেন।

স্ট্যাটাসে এক থেকে তিন ক্রমবিন্যাস করে অট্টহাসির প্রতিক্রিয়ায় এই নায়িকা লিখেছেন, ‘মানুষ হয়ে বিপদে আছি। চারপাশে সব ফেরেশতা। এতদিন আমার আবেগ কাজ করেছে, বিবেক কাজ করেনি। স্ক্রিপ্ট অনেক দুর্বল।’

আরো পড়ুন  বুবলীকে নিয়ে এত ষড়যন্ত্র কেন, প্রশ্ন জায়েদ খানের

অপুর সেই স্ট্যাটাসে ভক্তরাও ফারাজান্না মুন্নী ও তাপস দম্পতির সাক্ষাৎকারের বিষয়টিই তুলে এনেছেন। কেউ কেউ নায়িকার পক্ষ নিয়েছেন। আবার কারো পরামর্শ, নিজেদের মধ্যে এসব কাদা ছোড়াছুড়ি বন্ধ হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *