বিশ্বাসযোগ্য নির্বাচন করতে যা যা করা দরকার তা করব : ইসি আলমগীর

নির্বাচন কমিশনার (ইসি) মো. আলমগীর বলেছেন, অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও বিশ্বাসযোগ্য নির্বাচন করতে এবং ভোটাররা যাতে নির্বিঘ্নে স্বাধীনভাবে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে সেজন্য আমাদের যা যা করা দরকার তা করব। এ নিয়ে নির্বাচন সংশ্লিষ্ট সব কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীসহ সবাইকে নির্দেশনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে শেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও নির্বাচন সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিএনপির ডাকা অবরোধের কারণে ভোটে কোনো প্রভাব পড়বে কিনা- এমন প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার বলেন, যারা এসব করছে তাদের জন্য আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রয়েছে এবং এটা এলার্মিং পর্যায়ে যায়নি। সারা দেশের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে গাড়ি-ঘোড়া চলছে, সাধারণ মানুষ ব্যবসা-বাণিজ্য করছে। তাই ভোটের দিনও ভোটাররা ভয় পাবেন না, তারা ভোটকেন্দ্রে যাবেন এবং ভোট দেবেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খাইরুম। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা এবং নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *