আ.লীগের শক্তি হচ্ছে তৃণমূলের কর্মী: প্রবাসী কল্যাণ মন্ত্রী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, আওয়ামী লীগের শক্তি হচ্ছে তৃণমূলের কর্মী ও এ দেশের সাধারণ মানুষ। শুক্রবার (২৪ নভেম্বর) বিকেলে সিলেটের গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় ইউনিয়ন ভবন মাঠে আয়োজিত যৌথ কর্মীসভায় এসব কথা বলেন তিনি।
এসময় মন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত স্বপ্ন বাস্তবায়ন ও এ দেশের মানুষের সার্বিক উন্নয়ন ও কল্যাণের জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, যার ফলে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। উন্নয়নের এ গতিধারা অব্যাহত রাখতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন সামনে রেখে দেশের মানুষ এখন উচ্ছ্বসিত, সর্বত্র নির্বাচনের আমেজ বিরাজ করছে। মন্ত্রী আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও সরকার গঠনের সুযোগ দিতে জনগণের প্রতি আহ্বান জানান।
গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইসমাইল আলী, সুভাষ চন্দ্র পাল ছানা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জামাল উদ্দিন, ফরিদ আহমদ শামীম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মুজিবুর রহমান, সিলেট জেলা পরিষদ সদস্য সুবাস দাস, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফারুক আহমদ, যুগ্ম আহ্বায়ক শাহাব উদ্দিন, ফতেহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন প্রমুখ।

আরো পড়ুন  সরকার শূন্যের ওপরে দাঁড়িয়ে আছে : মঈন খান

কর্মীসভায় বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *