মানুষ অবরোধের রাজনীতি বিশ্বাস করে না : ফেরদৌস

ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ বলেছেন, সরকারবিরোধী দলগুলো প্রতিদিনই তো হরতাল, অবরোধ দিচ্ছে। বাংলাদেশের মানুষ শান্তি চায়। জ্বালাও, পোড়াও ও অবরোধের রাজনীতি তারা পছন্দ করে না।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) আগারগাঁও নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে মতবিনিময় সভা শেষে তিনি এসব কথা বলেন।

ফেরদৌস আহমেদ বলেন, যারা হরতাল অবরোধের রাজনীতি করে তারাতো গণতন্ত্রে বিশ্বাস করে না। তারা যদি গণতান্ত্রিক রাষ্ট্র চায় তাহলে তো নির্বাচনেই অংশ নিতো। আওয়ামী লীগের নেতাকর্মীরা সবাই কিন্তু শান্তি সমাবেশ করে মানুষের জানমালে নিরাপত্তা দিচ্ছে। মানুষের আস্থা বেড়েছে, বিশ্বাস বেড়েছে। মানুষ এখন তাদের কাজে বেরোচ্ছে। জ্বালাও পোড়াওয়ের প্রতি মানুষেরে একেবারেই আস্থা নেই।

ভোটারদের ভোট কেন্দ্রে আসা নিয়ে তিনি বলেন, ভোট নিয়ে আমি শতভাগ আশাবাদী। মানুষ বলছে তারা ভোটকেন্দ্রে যাবে। অবাধ, সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক ভোট উৎসব হবে।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা নিয়ে ফেরদৌস বলেন, আমার এই আসনে তিনজন প্রার্থী আছে। কোনো প্রার্থীকেই ছোট করে দেখা উচিত নয়। আমার প্রতিপক্ষকে শক্তিশালী ভেবেই আমি কাজ করছি। কারণ ভোটকেন্দ্রে গিয়ে ভোটাররা কে কাকে ভোট দেবে তা কি আমরা বলতে পারি। মানুষ যাকে যোগ্য মনে করবে তাকেই তো ভোট দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *