রাশমিকাকে যে কারণে খোঁচা দিলেন কান্তারার অভিনেতা

কন্নড় অভিনেতা রিশভ শেট্টির ‘কান্তারা’ ছবিটি হিট হলে তাকে জাতীয় মঞ্চে রাতারাতি পরিচিতি এনে দিয়েছিল। এরপর তো রিশভ নিজের অনুভূতি জানাতে গিয়ে এমন কিছু একটা বলেই বসলেন যা অনেকেই হজম করতে পারেননি।

জানা যায়, সম্প্রতি গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে একটি মুভি আড্ডায় রিশভ বলেছিলেন, ‘কান্তারা’ সফল হওয়ার জন্য সবার আগে কন্নড় ছবির দর্শকদের ধন্যবাদ প্রাপ্য। কিন্তু একটা ছবি হিট হওয়ার পরেই বলিউডের দিকে পা বাড়ানোটা ঠিক হবে না।’ রিশভের এমন মন্তব্য কেন? কিছু তো একটা রহস্য আছেই।

জানা গেল অল্প মাথা খাটিয়েই। রিশভ কি পরোক্ষভাবে রাশমিকা মান্দনার নাম বললেন? হতেও পারে। কিন্তু কারণ কী? কারণ হলো, রাশমিকার ক্যারিয়ারের প্রথম ছবি (‘কিরিক পার্টি’) সুপারহিট হয়েছিল। তারপর একাধিক কন্নড় ছবি করেছেন তিনি। কিন্তু পুরো ভারতে তাকে পরিচিতি এনে দিয়েছে ‘মিশন মজনু’ বা ‘অ্যানিম্যাল’-এর মতো ছবি।

আর সেটি নিয়েই কিনা রাশমিকাকে খোঁচা দিয়ে বসলেন রিশভ। পরে এ নিয়ে কথাও বলেছেন সামাজিক মাধ্যমে। রিশভের ভাইরাল ওই ভিডিওটি পোস্ট করে তার এক ভক্ত লিখেন, ‘আসলে উনি (রিশভ) বলতে চেয়েছিলেন, একটা ছবি হিট হওয়ার পর উনি ইন্ডাস্ট্রি ছাড়তে চান না। তার মানে এটা নয় ‘আমি অন্যদের মতো কন্নড় ইন্ডাস্ট্রি ছাড়তে চাই না’। দুটোর মধ্যে বিস্তর ফারাক।’

আর ওই পোস্টটি সামাজিক মাধ্যমে রিপোস্ট করে লিখেন, ‘কোনও সমস্যা নেই। অবশেষে কেউ তো অন্তত বুঝতে পেরেছে যে আমি আসলে কী বলতে চেয়েছিলাম।’

আরো পড়ুন  আমি বিএনপিতে থাকলে আনন্দের সঙ্গে নির্বাচনে আসতাম: পরিকল্পনামন্ত্রী

রিশভ আসলে বেশ শক্তিশালী একজন অভিনেতা। সম্প্রতি ‘কান্তারা’ ছবিটির প্রিকুয়েলের ঘোষণা করা হয়েছে। এ ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করবেন রিশভ। অন্যদিকে, ১ ডিসেম্বর মুক্তি পেল রাশমিকা মান্দানা অভিনীত ছবি ‘অ্যানিম্যাল’। দুটি ছবিরই এখন চড়া বাজার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *